শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলা পুলিশের ইফতারে মাহবুবউল আলম হানিফ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

কুষ্টিয়ার জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠ প্রাঙ্গনে ঈফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ইফতার মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

এসময় বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, কুষ্টিয়া স্থানীয় সরকার শাখা উপপরিচালক (উপসচিব) মৃনাল কান্তি দে, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সহ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিন। আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, কুষ্টিয়া, সেক্টর কমান্ডার(বিজিবি), মিরপুর, কুষ্টিয়া, কোম্পানি কমান্ডার(র‌্যাব-১২), কুষ্টিয়া, জেলা অ্যাডজুট্যান্ট(আনছার ও ভিডিপি), কুষ্টিয়াসহ জেলা প্রশাসন, সরকারী কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানের সভাপতি এবং প্রধান অতিথি আমন্ত্রিত অতিথি বৃন্দের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন। অতঃপর দেশ, জাতি ও বাংলাদেশ পুলিশের কল্যাণ কামনা করে মোনাজাত শেষে সকলে ইফতার মাহফিলে শরীক হন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x