শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

মাধবপুরে থেকে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা, আটক ৪

মোঃ নাহিদ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২

নিউজটি শেয়ার করুন

মাধবপুর উপজেলার হরিণখোলা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত যাওয়ার পথে ৪ বাংলাদেশিকে আটক করা হয়েছে। হবিগঞ্জ ব্যাটালিয়ন ৫৫ বিজিবির একটি টহল দল মঙ্গলবার ভোরে বাংলাদেশের অভ্যন্তরে তাদের আটক করে।

আটকরা হলেন- সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার আনন্দপুর গ্রামের সুবল চন্দ্র দাসের ছেলে প্রদীপ চন্দ্র দাস (৩৭), একই উপজেলার হবিবপুর গ্রামের দুঃখ লাল দাসের ছেলে রাজু চন্দ্র দাস (২৩), অধির চন্দ্র দাসের ছেলে অবিনাশ চন্দ্র দাস (২৩) ও মাধবপুর উপজেলার হরিণখোলা গ্রামের মৃত ওয়াহিদ মিয়ার ছেলে সেলিম মিয়া (৪৪)। মঙ্গলবার সকালে তাদের মাধবপুর থানার সোপর্দ করা হয়।

হবিগঞ্জ ব্যাটালিয়ন ৫৫ বিজিবি অধিনায়ক লে. কর্নেল সামীউন্নবী চৌধুরী জানান, হরিণখোলা সীমান্ত ফাঁড়ির একদল জোয়ান টহলরত অবস্থায় জানতে পারেন হরিণখোলা ১৯৮৬ মেইন পিলারের কাছ দিয়ে একদল বাংলাদেশি নাগরিক পাসপোর্ট ব্যতীত সীমান্ত অতিক্রম করে অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করছে। এমন গোপন সংবাদের খবরে বাংলাদেশের অভ্যন্তরে সীমান্ত থেকে ৪০০ গজ ভিতরে অভিযান চালিয়ে ওই ৪ ব্যক্তিকে আটক করা হয়।

এ ঘটনায় হবিগঞ্জ ব্যাটালিয়ন ৫৫ বিজিবি হরিণখোলা সীমান্ত ফাঁড়ির হাবিলদার মো. জামাল সরকার বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x