মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

বেতার শিল্পী সিরাজুল ইসলাম দেওয়ানের স্মরণসভা

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২

নিউজটি শেয়ার করুন

Exif_JPEG_420

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কানকাটা গ্রামের সাংস্কৃতিক কর্মী বেতারের শিল্পী সিরাজুল ইসলাম দেওয়ানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে চৌরাস্তা বাজারের এই স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা সুরেলা সংগীতালয় একটি ক্লাব।

সভায় সাংস্কৃতিক কর্মী রবিউল ইসলামের সঞ্চালনায় সিনিয়র সাংবাদিক ও লালন পর্ষদের প্রতিষ্ঠা সভাপতি সাংস্কৃতিক কর্মী বাউল শিল্পী খাদেমুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত থেকে মরহুম দেওয়ান সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ক্যামেলিয়া ব্যান্ডের সভাপতি মোস্তফা সুমন, প্রেস ক্লাবের সভাপতি সোহরাব আলী,সাংস্কৃতিক কর্মী রিয়াজুল ইসলাম মোল্লা, রাজনৈতিক বিদ সমাজ কর্মী -আব্দুল মতিন’ কবির হোসেন, সাংস্কৃতিক কর্মী সফিকুল ইসলাম,ইউপি সদস্য জাহাগীর আলম,লালন সদস্য আব্দুল রহমান বাবু, মোকসেদ আলী,আজিজ,আব্দুল গনি, সিদ্দিক, নজরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও স্মরণ সভায় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ও রাজনৈতিক বিদ সমাজ নেতাকর্মীবৃন্দ। এসময় বক্তারা সিরাজুল ইসলাম দেওয়ানের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, শিল্পীর বেতারের ও অবদান নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। সেই সাথে উপজেলা শিল্পকলার বিষয়ে চলমান সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি সিনিয়র সাংবাদিক খাদেমুল ইসলাম বিভিন্ন সাংস্কৃতিক কর্মীদের নানান দিকনিদের্শনামূলক বক্তব্য ও আগামী দিনের সাংস্কৃতিক কর্মীদের পাশে থাকার পরিকল্পনার কথা উল্লেখ করে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে অধিকার প্রতিষ্ঠা ও যেকোন সৃষ্ট সমস্যা সমাধানে কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, চলতি সালের গত ৩০ এপ্রিল মঙ্গলবার তিনি মৃত্যুবরণ করেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x