রবিবার, ১১ জুন ২০২৩, ০১:০৬ পূর্বাহ্ন

রাসুল (সা:) কে অবমাননাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই : সম্মিলিত সংগ্রাম পরিষদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২

নিউজটি শেয়ার করুন

ভারতে উগ্রবাদী অপৎপরতা আশঙ্কাজনকভাবে বেড়েছে মন্তব্য করে সম্মিলিত সংগ্রাম পরিষদের চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ও ভারপ্রাপ্ত মহাসচিব আমিনুল ইসলাম বলেছেন ভারতে ইসলাম ও মুসলিমদের গৌরবময় ঐতিহ্যকে বিশেষভাবে টার্গেট করেছে। সে ধারাবাহিকতায় ক্ষমতাসীন বিজেপির দুই মুখপাত্র বিশ্বনবী (সা.) ও উম্মুল মোমেমিন হযরত আয়েশা (রা.)-কে নিয়ে আপত্তিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য বিজেপি সরকারকে মুসলিম উম্মাহর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানান। অন্যথায় মুসলিম বিশ্ব দেশটির সাথে সকল সম্পর্ক ছিন্ন করতে বাধ্য হবে।

আজ (শুক্রবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে নেতৃদ্বয় বলেন, ভারতের ধর্মান্ধ ও উগ্রবাদীরা মূলত ইসলাম বিরোধীতা ও মুসলিম বিদ্বেষকে রাজনৈতিক হাতিয়ার বানিয়েছে। মূলত, ভারতের রাজনীতিতে উগ্রবাদীদের উত্থান পুরো উপমহাদেশকেই অস্থিতিশীল করে তুলেছে।

সাম্প্রতিক ঘটনা প্রবাহে প্রমাণ হয় দেশটির উগ্রবাাদীরা পরিকিল্পতভাবেই মুসলিম বিদ্বেষ উস্কে দিয়ে আগামীতে নির্বাচনী বৈতরণী পার হতে চায়। কিন্তু এবারের প্রেক্ষাপট সম্পূর্ণ আলাদা। কারণ, এই ইস্যুতে পুরো মুসলিম উম্মাহই এখন ঐক্যবদ্ধ। তাই এবারের খেলা তাদের জন্যই বুমেরাং হতে বাধ্য। তিনি ভারতে মুসলিম বিদ্বেষ মোকাবেলায় ওআইসি, আরবলীগসহ বিশ্ব মুসলিমকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x