শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

সংসদে বন্যা, ত্রাণ ও দুঃশাসন নিয়ে আলোচনা হয় না :এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

নিউজটি শেয়ার করুন

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরাহ সালেহ প্রিন্স অভিযোগ করেছেন, সংসদে বন্যা, ত্রাণ, জনদুর্ভোগ, দুর্ণীতি ও দুঃশাসন নিয়ে আলোচনা হয় না। খালেদা জিয়ার বিরুদ্ধে জনগণের কোটি কোটি টাকা অপচয় করে প্রধানমন্ত্রীর উৎসাহে খিস্তিখেউড় চলে, প্রধানমন্ত্রীর স্তুতি করে গান, কবিতা হয়। এমরান সালেহ প্রিন্স আজ বিকেলে হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নের আলীশাহ্ বাজারে হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সদস্য, উপজেলা কৃষক দলের সাবেক আহ্বায়ক মরহুম জয়নাল আবেদীন ফকির এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আলোচনা সভার পর বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও মরহুম জয়নাল আবেদীন ফকির এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এর আগে এমরান সালেহ প্রিন্স ‘জয়নাল আবেদীন ফকির ফাউন্ডেশন’ উদ্বোধন করেন।

আলোচনা সভায় এমরান সালেহ প্রিন্স বলেন, ফেনীর বিখ্যাত মজুমদার পরিবারের মেয়ে বেগম খালেদা জিয়ার পিতার পরিচয় রাস্তায় রাস্তায় গান গেয়ে ভিক্ষা করা গায়িকা ও নিশিরাতের বিনা ভোটের এমপির কাছে দিতে হবে না।

প্রিন্স বলেন, বিএনপি আমলে সরকারী সফরে সাংস্কৃতিক টিমে অন্তর্ভুক্ত হতে, রাষ্ট্রীয় অনুষ্ঠানে বেগম খালেদা জিয়ার সামনে গান শুনাতে যিনি তদ্বির করতে করতে গলদঘর্ম হতেন, বেগম খালেদা জিয়ার সামনে গান পরিবেশনের আগে-পরে খালেদা জিয়াকে ‘ শত কোটি সালাম ‘ দিয়ে প্রশংসা মূলক বক্তব্য দিতেন, তারেক রহমানের সাথে পরিচিত হতে উদগ্রীব হতেন, তিনি কি না আজ চরমভাবে অসুস্থ বেগম খালেদা জিয়া সম্পর্কে অশালীন বক্তব্য রাখেন।

তিনি বলেন, গতকাল নির্বাচন কমিশনে আওয়ামী লীগ বলেছে,রাক-ঢাক না রেখেই তারা আগামী নির্বাচন ইভিএম এর মাধ্যমে করতে চায়। অর্থাৎ আগামী নির্বাচনে তারা রাক-ঢাক না রেখে ইভিএম এর মাধ্যমে প্রকাশ্যে জালিয়াতির ঘোষনা দিয়েছে। জনগণ আওয়ামী লীগ ও তাদের প্রভাবিত নির্বাচন কমিশনের অধীনে এবং ইভিএম এর মাধ্যমে নির্বাচন চায় না এবং মেনেও নিবে না। নির্বাচন কমিশনের এসব সংলাপ আরেকটি প্রহসনের নির্বাচনের প্রাক প্রস্তুতি মাত্র।

হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, সদস্য হাফেজ আজিজুল হক, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক নাদিম আহম্মদ, আবদুল হামিদ,ফরহাদ রাবানী সুমন, বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, অধ্যাপক মোফাজ্জল হোসেন, রফিকুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা রুস্তম আলী, আলী মাহমুদ, জেলা মহিলা দলের সহ সভাপতি মনোয়ারা বেগম ময়না, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খান, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, জেলা মহিলা দলের সহ সভাপতি মনোয়ারা বেগম ময়না, বিএনপি নেতা রমজান আলী, আবদুস সাত্তার, আবদুল জলিল, আলী আজম খান দিপু,মোতালেব হোসেন,ময়মনসিংহ বিভাগীয় শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি,কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, জাসাস নেতা দিদার মন্ডল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান, জেলা জাসাস সহ সভাপতি রাব্বি গোলাম কায়সার আরাফাত, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন, আনিসুর রহমান,মির্জা তাইয়েব, তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, সদস্য সচিব আলী আজগর, শ্রমিক দলের সদস্য সচিব মশিউজ্জামান, তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, নড়াইল ইউনিয়ন বিএনপি নেতা হারুনুর রশিদ,আবদুল মজিদ মাস্টার,মোস্তাক আলম রুবেল,সৈয়দুজ্জামান,আলী আজম খান, আলোচনা সভার পর বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও মরহুম জয়নাল আবেদীন ফকির এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এর আগে এমরান সালেহ প্রিন্স ‘জয়নাল আবেদীন ফকির ‘ ফাউন্ডেশন উদ্বোধন করেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x