শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

বিগম্যান মানেই সুলভ মূল্যে মানসম্মত পোষাকের নিশ্চয়তা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

নিউজটি শেয়ার করুন

তৈরী পোষাক তথা দেশীয় ব্রান্ডের ক্ষেত্রে অন্যতম “বিগবেন”। বিগম্যান মানেই সুলভ মূল্যে মানসম্মত পোষাকের নিশ্চয়তা। আমদানিকৃত উন্নতমানের কাপড় দিয়ে ৩০০টিরও বেশি অনন্য ডিজাইনে তৈরীকৃত পোষাক “বিগবেন”-কে খুব দ্রুত ফ্যাশন প্রেমিদের মাঝে শুধু আস্থাই তৈরী করেনি বরং প্রতিযোগীতামূলক এবং ক্রমবর্ধমান পোষাকের বাজারে মজবুদ ভীত গড়ে দিয়েছে।
“বিগবেন”-এর সবচেয়ে বড় সাফল্য হলো যারা একবার একটি পণ্য কিনেছেন তারা বার বার অর্ডার করেছেন এবং করছেন। কাপড় নির্বাচন থেকে শুরু করে একটি সম্পূর্ণ পোষাক তৈরি পর্যন্ত প্রতিটি ধাপ অত্যন্ত নিখুতভাবে পর্যবেক্ষন করা হয়। কোয়ালিটি এবং কমিটমেন্টের কারনে বিগবেন দেশের গন্ডি ছাপিয়ে বিদেশেও বেশ সমাদৃত।

বিগবেনের কর্ণধার মিঃ সেবক জায়দী ইংরেজী সাহিত্য অনার্স, মাস্টার্স শেষ করে একটি শ্বায়ত্তশাষিত প্রতিষ্ঠানে (বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জনস্) প্রথম শ্রেণীর কর্মকর্তা হিসেবে কর্ম জীবন শুরু করেন। কিন্তু ছোট বেলা থেকেই উদ্যোক্তা হওয়ার নেশা তাকে সব সময়ই তাড়া করত। তাই এতো আরাম আয়েশের চাকুরি তাকে বেশি দিন ধরে রাখতে পারেনি। ২০১০ সালে উনি চাকুরি ছেড়ে ওয়ার্ড একাডেমী নামে একটি কন্সলটেন্সি ফার্মের মাধ্যমে তার ব্যবসায়ীক জীবন শুরু করেন। পোষাক শিল্পের প্রতি তার ছোট বেলা থেকেই বেশ ঝোক ছিল। যার ফলশ্রুতিতে ২০১৬ সালে “বিগবেন” নামে দেশিয় পোষাক শিল্পে যাত্রা শুরু করেন। হাটি হাটি পা পা করে “বিগবেন” এর পণ্য বিদেশেও বেশ সমাদৃত।

“সবার জন্য ব্রান্ড” এটাই “বিগবেন” এর মুল মন্ত্র। মধ্যবিত্ত বা নিম্ন মধ্যবিত্তরা নামী দামী ব্রান্ডেট পোষাক কিনতে না পারার কষ্টটা জায়দীকে খুব তাড়িত করত। যেহেতু সে ছোট বেলা থেকেই বেশ কষ্ট করে আজ অবধি তার সংগ্রাম চালিয়ে যাচ্ছে। সুলভ মুল্যে ব্রান্ডেড পোষাক- (সবার জন্য ব্রান্ড) এই কন্সেপ্ট নিয়েই “বিগবেন” কাজ করে যাচ্ছে।www.bigbenbd.com

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x