শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

রক্তাক্ত পথ বয়েই গণ অভ্যূত্থানে খুনী সরকারের পতন হবে : এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২

নিউজটি শেয়ার করুন

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন বিদ্যুতের দাবীতে চলমান আন্দোলন দমন করতে ভোলায় পুলিশ গুলি করে স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিমকে হত্যা করেছে। শহীদ আবদুর রহিমের রক্তাক্ত পথ বয়েই গণ অভ্যূত্থানে খুনী সরকারের পতন হবে ইনশাআল্লাহ । হত্যা,নির্যাতন করে আন্দোলন দমন করা যাবে না ।

আজ জামালপুরে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যাবস্থাপনা,দুর্ণীতি,লুটপাটের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে যোগ দিয়ে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী কয়েকদিন আগেই বলেছিলেন আন্দোলনে বাধা নাই,এমনকি তাকে ঘেড়াও করতে গেলেও পুলিশ বাধা দিবে না, অথচ আজ ভোলায় বিদ্যুতের দাবিতে শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বিনা উস্কানিতে হামলা ,গুলি করে লাশ ফেলেছে। এই হত্যাকাণ্ডের জন্য সরকার দায়ী। সরকারের দুর্নীতি,লুটপাট,দু:শাসনে জনদুর্ভোগের শিকার বিক্ষুব্ধ জনগণকে দমন করতে ও ভয় দেখাতে ঠান্ডা মাথায় পরিকল্পিতভাবে ভোলায় গুলি চালিয়ে হত্যাকাণ্ড চালিয়েছে।আবদুর রহিমের রক্ত বৃথা যাবে না।

সমাবেশে তিনি বলেন, জনগণ এই খুনী সরকারকে আর ক্ষমতায় টিকে থাকতে দেবে না। আবদুর রহিমের রক্তাক্ত পথ ধরে সরকার পতনের আন্দোলন শুরু হলো। ভোলায় আব্দুর রহিম হত্যার প্রতিবাদে নেতাকর্মীরা কালো পতাকা নিয়ে কালো ব্যাজ ধারণ করে এবং লোডশেডিং এর প্রতিবাদে হারিকেন ও মোমবাতি নিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশে যোগদেন।

জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার এর সভাপতিত্বে জামালপুরের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এড.শাহ ওয়ারেস আলী মামুন , জেলা বিএনপির সহ সভাপতি আনিসুর রহমান বিপ্লব,শহর বিএনপির সভাপতি লিয়াকত আলী ,সদর উপজেলা বিএনপির সভাপতি শফিউর রহমান শফি,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ খান লোটন, মাদারগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মনজুর কাদের বাবুল খান, ইসলামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নবাব প্রমুখ বক্তব্য রাখেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x