মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

মহেশখালীতে শিক্ষক হত্যার প্রতিবাদে ঢাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

নিউজটি শেয়ার করুন

বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটা সুমাইয়া বালিকা দাখিল মাদ্রাসার সামনে মাদরাসা সুপার জিয়াউর রহমানকে কুপিয়ে হত্যার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে মানববন্ধন করেছে ‘আমরা মহেশখালীর সন্তান’ নামে একটি সংগঠন।

মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানে ঢুকে দিনদুপুরে প্রকাশ্যে শিক্ষক হত্যার ঘটনাকে নৃশংস ও বর্বর আখ্যা দিয়ে এই ঘটনার সাথে জড়িত খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়৷

মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষকরা জাতির মেরুদণ্ড। আলোকিত সমাজ গড়ার কারিগর। কিন্তু দূর্ভাগ্যজনক হলেও সত্য কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নে তাজিয়া কাটায় স্থানীয় মাদ্রাসায় ক্লাস চলাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠানে অস্ত্র নিয়ে ঢুকে মাওলানা জিয়াউর রহমানকে সন্ত্রাসীরা অত্যন্ত নৃশংসভাবে খুন করেছে।এটা শুধু শিক্ষক সমাজের জন্য কলংকজনক ঘটনা নয় বরং মানবতার জন্য চরম কলংকজনক অধ্যায়।

বক্তারা আরো বলেন, কোনো সভ্য সমাজ এ হত্যাকাণ্ড মেনে নিতে পারে না।আমরা এই বর্বর, নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং প্রশাসনের নিকট খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x