মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

শেকৃবিতে নানা আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

নিউজটি শেয়ার করুন

দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। আজ ১৬ডিসেম্বর ২০২২ (শুক্রবার) সকাল ৬টা ৩০মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন একাডেমিক ভবনের সামনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের শুভসূচনা করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন করেন শেকৃবির ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূ্ঁইয়া ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। এরপর আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রশাসনিক ভবনে ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এরপর অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়ার নেতৃত্বে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন শেকৃবি’র ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজের ডিন অধ্যাপক ড. অলোক কুমার পাল, গবেষণা পরিচালক অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক, ড. এম এ ওয়াজেদ মিয়া, গবেষণা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আলী, আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান খান, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুল হক কাজল, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন, আইসিসির পরিচালক অধ্যাপক ড. মো. মোফাজ্জল হোসেন, প্রক্টর ড. মো. হারুন-উর-রশিদ, রেজিস্ট্রার শেখ রেজাউল করিমসহ বিভিন্ন বিভাগের পরিচালক, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শেকৃবি ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, ছাত্রলীগের বিভিন্ন হলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ১০ টায় কৃষি অনুষদে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ৩টি ক্যাটাগরিতে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের ছেলে-মেয়েরা অংশগ্রহণ করে। এরপর বেলা ১১টায় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয় ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে ছিল ভলিবল, পিলোপাসিং, ভারসাম্য দৌড়, মোরগ লড়াই ও দৌড় প্রতিযোগিতা।রাতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে উন্নতমানের খাবার পরিবেশন এর আয়োজন করা হয়।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x