শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন

হ্যামস্ট্রিংয়ের চোটে মেসির বিশ্বকাপ শেষ!

খেলাধুলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

নিউজটি শেয়ার করুন

সেমিফাইনাল শেষে সংবাদ সম্মেলনে মেসির চোটের খবর উড়িয়ে দিয়েছিলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। তবে এবার খবর বের হয়েছে মেসির চোটের কারণে চিন্তায় আছে টিম আর্জেন্টিনা। গতকাল স্কালোনির দলের অনুশীলনের প্রথম ১৫ মিনিট সংবাদমাধ্যমের জন্য উন্মুক্ত ছিল। তখন মেসিকে অনুশীলনে না দেখে সাংবাদিকরা খোঁজ খবর শুরু করেন। এদিকে পাওলো দিবালা এবং আনহেল দি মারিয়া প্রথম একাদশে থাকার মতো ফিট হয়ে উঠেছেন।

ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপ ফাইনালের আগে আর্জন্টিনা শিবিরে দুশ্চিন্তা বয়ে এনেছে লিওনেল মেসির হ্যামস্ট্রিংয়ের চোট। পুরো আসরে দুর্দান্ত পারফর্ম করা মেসিকে ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনাল শেষে পায়ে অস্বস্তি বোধ করতে দেখা গেছে। এরপর থেকেই তার চোট নিয়ে জল্পনা তৈরি হয়। সেই জল্পনা আরও বেড়েছে দলের সঙ্গে অনুশীলন না করায়।

ইএসপিএন আর্জেন্টিনা জানিয়েছে, গতকাল আর্জেন্টিনার অনুশীলনে ছিলেন না মেসি। তবে তিনি কয়েকজন কয়েকজন সতীর্থের সঙ্গে জিম করেছেন। আর্জেন্টিনার বিভিন্ন সংবাদমাধ্যম দাবি করেছে, মেসির হ্যামস্ট্রিংয়ে হালকা চোট আছে। অবস্থার আরও অবনতি না হলে মেসি ফাইনালে খেলবেন। তিনি অর্ধেক ফিট থেকেও খেলতে রাজি বলে দাবি আর্জেন্টিনার গণমাধ্যমের।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x