বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

স্বপ্নকে চেষ্টায় রূপান্তর করতে হবে: ঝংকার মাহবুব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

নিউজটি শেয়ার করুন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) আইটি ক্লাবের আয়োজনে রবিবার সকালে মহাখালী ক্যাম্পাসে সেমিনার অনুষ্ঠিত হয়েছে । “কম্পিটিটিভ প্রোগ্রামিং এন্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট” শিরোনামে অনুষ্ঠিত সেমিনারে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রোগ্রামিং হিরোর প্রতিষ্ঠাতা এবং সিইও ঝংকার মাহবুব ।

যুক্তরাষ্ট্রের নেলসন কোম্পানিতে কর্মরত বাংলাদেশি তরুণ ঝংকার মাহবুব বলেন, শিক্ষা জীবনেই ক্যারিয়ারের মূল সিদ্ধান্ত নিতে হবে । বাস্তবতা ভিন্ন এবং কঠিন । স্বপ্নকে চেষ্টায় রূপান্তর করতে হবে,এর জন্য কৌশল নির্ধারণ জরুরী । কাজ করতে গিয়ে ভুল থেকে শিক্ষা নিয়ে একসময় পরিপক্কতা আসে, কোনটা গ্রহণ করবো,কোনটা বর্জন করবো ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ । আইএসইউ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মোহাম্মদ লুৎফর রহমান ।

এইচ টি এম কাদের নেওয়াজ বলেন, প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে, শিক্ষার্থীদের অবশ্যই প্রযুক্তির আধুনিকায়নের সাথে তাল মিলিয়ে চলার কোন বিকল্প নেই ।আইএসইউ আইটি ক্লাবকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন,এই ধরনের সেমিনারের মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত হবে ।

সেমিনারে আইএসইউ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষক-শিক্ষার্থী এবং আইটি ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x