মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির টেক্সটাইল ক্লাবের কর্মশালা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২

নিউজটি শেয়ার করুন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) এর টেক্সটাইল ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হলো পাবলিক স্পিকিং ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট কর্মশালা । আজ বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান ।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ,রেজিস্ট্রার মোঃ লুৎফর রহমানসহ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টেক্সটাইল ক্লাবের প্রেসিডেন্ট মো: সাজ্জাদ হাসান , সেক্রেটারি তৌহিদুল ইসলাম ও কর্মশালার আহ্বায়ক রাফসান জানি ,শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

কর্মশালায় প্রধান বক্তা ছিলেন এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার ও আইএসইউ এর পাবলিক রিলেশন্সের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরি এবং এক্সিলেন্স বাংলাদেশের হেড অব মার্কেটিং নাহিদ আহসান ।

বক্তারা বলেন , বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে পড়াশোনার পাশাপাশি নিজেকে উপস্থাপনের জন্য সুন্দরভাবে কথা বলার বিকল্প নেই । পাবলিক স্পিকিং ও প্রেজেন্টেশনের আধুনিক কৌশলগুলো জানা এবং প্রয়োগের মাধ্যমে ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে হবে । আইএসইউ টেক্সটাইল ক্লাব চমৎকারভাবে এ কাজগুলো করে যাচ্ছে ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x