শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

মাধবপুরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নাহিদ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জের মাধবপুরে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম (৭২) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ বুধবার (০৪ জানুয়ারি) বিকেলে উপজেলার ধর্মঘর ইউপি’র সাউথ কাশিমনগর উচ্চ বিদ্যালয়ের মাঠে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামকে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহ্সান গার্ড অফ অনার এবং তার মরদেহে পুষ্পমাল‍্য অপূর্ণ করেন।

ইউএনও বলেন, বীর মুক্তিযোদ্ধার রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।এ সময় পুলিশের একটি চৌকস দল গার্ড অফ অনার প্রদান করেন।

এতে উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার এনাম খান, বীর মুক্তিযোদ্বা জারু মিয়া, ধর্মঘর ইউপি’র মুক্তিযোদ্বা কমান্ডার তৈয়ব আলী, বীর মুক্তিযোদ্ধা মোকসুদ আলী,ইদ্রিস আলী,নুরুল আহমেদ খাঁ,আমিন মিয়া,আব্দুল আওয়াল, ধর্মঘর ইউপি’র চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ পারুল, সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল,সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে জানাজা নামাজের শেষ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

বুধবার ভোররাতে বার্ধক্য জনিত কারণে নিজ বাড়ি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x