বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

নিউজটি শেয়ার করুন

সিরাজগঞ্জের কাজিপুরে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে। ০৯ জানুয়ারি সোমবার বেলা ১২টায় কাজিপুর আল-জামিয়াতুল মাদানিয়া মাদ্রাসা প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: আব্দুর রাজ্জাক, সোনামুখী ইউনিয়ন চেয়ারম্যান মো: শাহ্জাহান আলী, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির এডমিশন ডিরেক্টর গিয়াস উদ্দিন, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী, স্ট্যান্ডার্ড গ্রুপের উপ-ব্যবস্থাপক মো: রুহুল আমিন, ব্যবস্থাপক মো: সরকার কবিরসহ প্রমুখ ।

বক্তারা বলেন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি মানবিক কাজগুলোর সাথে সবসময় নিজেদের সম্পৃক্ত রাখার চেষ্টা করছে । প্রতিবছরের মতো এবারেও সিরাজগঞ্জের কাজিপুর,সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় শীতে বিপর্যস্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এ বিশ্ববিদ্যালয় । ০৯ জানুয়ারি ২০২২ দিনব্যাপী সিরাজগঞ্জের কাজিপুর,সোনামুখী, যমুনার চরাঞ্চলসহ এর আশেপাশের এলাকায় ৫ হাজার কম্বল, ১১’শ লেপ ও ১০ হাজার শীতবস্ত্র বিতরন করা হয়।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x