শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

ভক্তদের চমকে দিতে ইনফিনিক্স আউটলেটে তাসকিন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ইনফিনিক্সের যমুনা ফিউচার পার্ক আউটলেটে গিয়ে ভক্তদের চমকে দিয়েছেন স্পিডস্টার তাসকিন আহমেদ। প্রিয় তারকাকে দেখার জন্য শীর্ষস্থানীয় এই স্মার্টফোন ব্র্যান্ডের আউটলেটটিতে ভিড় করেন শত শত মানুষ।

আউটলেটে উপস্থিত হয়ে ইনফিনিক্সের নতুন স্মার্টফোনগুলো চালিয়ে দেখেন তাসকিন। জানতে চান তাদের নতুন ফোন নোট ১২ প্রো সম্পর্কে। তার মতে, অনুশীলন বিরতির সময় এই ফোনটি তার গেমিং পার্টনার হিসেবে যথাযথ।

উপস্থিত ভক্তদের উদ্দেশে তাসকিন বলেন, “আপনারা বিশেষ দিনে বিশেষ মানুষকে এই বিশেষ ফোনটি উপহার দিতে পারেন। ব্র্যান্ড হিসেবে ইনফিনিক্স অনেক লাভলি। তাদের ফোন ব্যবহার করে আমার ভালো লেগেছে। এই ফোন ব্যবহার করলেই আপনি বুঝতে পারবেন এর বিশেষত্ব কি। আমার ও ইনফিনিক্সের পক্ষ থেকে সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।”

সম্প্রতি বাজারে আসা আল্ট্রা-স্পিড ফোন নোট ১২ প্রো-তে আছে হেলিও জি৯৯ প্রসেসর, ২৫৬জিবি রম+১৩জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‍্যাম, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ট্রিপল ক্যামেরা এবং ৬.৭” এফএইচডি+ ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে। নোট ১২ এর আরেকটি ভার্সন নোট ১২ ২০২৩-এ আছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৮ জিবি র‍্যাম যা ১৩ জিবি পর্যন্ত এক্সটেন্ড করা যায়, ৬.৭” এফএইচডি+ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেল আল্ট্রা নাইট ট্রিপল ক্যামেরা সিস্টেম।

ইনফিনিক্স আউটলেটে তাসকিনকে হঠাৎ উপস্থিত হতে দেখে চমকে যান উপস্থিত ক্রেতারা। লীলা রহমান নামে এক ক্রেতা জানান, “আমি আমার মা-কে ভালোবাসা দিবসে একটি ফোন উপহার দিতে চাইছিলাম, তাই এখানে এসেছি। কিন্তু আমি কখনো কল্পনাই করতে পারিনি যে, এখানে এসে আমি তাসকিনের দেখা পাবো। ইনফিনিক্সের কাছ থেকে এই উপহার পেয়ে আমার সত্যিই খুব ভালো লাগছে।”

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x