রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

ট্যাপ ও ক্লাউডওয়েল ডিজিটাল সার্ভিসের মধ্যে চুক্তি স্বাক্ষর

আইটি প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ক্লাউডওয়েল ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের সঙ্গে কৌশলগত চুক্তি স্বাক্ষর করেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপ। ডিজিটাল ক্যাশ কালেকশন সেবা প্রদানের জন্য ক্লাউড ওয়েল ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের পণ্য ‘পেওয়েলে’ এর সঙ্গে এই চুক্তি স্বাক্ষর করে ট্যাপ।

দেশের প্রত্যন্ত এলাকায় মোবাইল ফিনানসিয়াল সার্ভিস পৌঁছে দেওয়ায় এই চুক্তির মূল উদ্দেশ্য। একই সঙ্গে চুক্তিটি দেশের সর্বত্র এমএফএস সেবা পৌঁছে দেওয়াসহ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

সম্প্রতি এ বিষয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ট্যাপের সিইও দেওয়ান নাজমুল হাসান এবং ক্লাউড ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ কুদরতুল্লাহ।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্যাপের হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স, আশিকুর রহমান, হেড অফ রিজিওনাল সেলস, মোহাম্মদ কামরুজ্জামান, হেড অফ স্কুল ব্যাংকিং, মো: বুরহানুল ইসলাম এবং পেওয়েল এর হেড অফ স্ট্রাটেজি অ্যান্ড প্ল্যানিং, মেহরাজ মুয়িদ, লিড নিউ বিজনেস অ্যান্ড পার্টনারশিপ, তকি মেসবাহ উদ্দিন ও হেড অফ এন্টারপ্রাইজ সেলস সৈয়দ তাসলিম মাহমুদ।

উল্লেখ্য পেওয়েল হচ্ছে ক্লাউডওয়েল ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের একটি ডেলিভারি ব্র্যান্ড, যা মোবাইল প্রযুক্তি ব্যবহার করে মাঠ পর্যায়ে খুচরা বিক্রেতাদের মাধ্যমে ইলেক্ট্রনিক পেমেন্টের সুবিধা ও নির্ভরযোগ্যভাবে সেবা প্রদান করে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x