শনিবার, ১০ জুন ২০২৩, ১১:২১ অপরাহ্ন

ভিভোর নতুন স্মার্টফোন, চলবে ক্রিকেট শেষ হবে না চার্জ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ক্রিকেট হোক ফুটবল হোক, ম্যাচ এখন হাতের মুঠোয় থাকা স্মার্টফোনে। ম্যাচ দেখার সময় যদি ব্যাটারি চার্জের চিন্তা করতে হয় তাহলে কারই বা ভালো লাগবে!

ভিভোর ওয়াই সিরিজের স্মার্টফোন চার্জের চিন্তা দূর করেছে অনেকখানি। দেশে আসছে এই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই২২। ম্যাচ হোক আর গেমিং হোক ভিভো ওয়াই২২ তে থাকছে এক চার্জে টানা ২৯ ঘন্টা অনলাইন ভিডিও স্ট্রিমিং এর সুবিধা।

২ মার্চ থেকে দেশে যাত্রা শুরু করতে যাচ্ছে ভিভো ওয়াই২২। মিলবে মেটাভার্স গ্রিন এবং স্টারলিট ব্লু রঙে। যা দিচ্ছে বেশ স্টাইলিশ লুক।

ভিভো ওয়াই২২ এ রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই সেন্সিং রেয়ার ক্যামেরা সেই সাথে ২ মেগাপিক্সেলের মাইক্রোক্যামেরা যার মাধ্যমে যেকোন ছবি নিখুঁতভাবে ফুটিয়ে তোলা সম্ভব। সেলফিপ্রেমীদের জন্য নতুন চমক নিয়ে এসেছে ভিভো ওয়াই২২। ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা, রেয়ার ফ্লাশ লাইটের পাশাপাশি সুপার নাইট ক্যামেরা, মাল্টি স্টাইল পোট্রেট এবং ভিডিও ফেইস বিউটি সুবিধাও মিলছে।

গেমারদের জন্য টানা ৬ ঘন্টা রিসোর্স ইন্টেন্সিভ গেইম খেলার সুবিধা দেবে ভিভো ওয়াই২২ । মাল্টি টার্বো ৫.৫ প্রযুক্তি ব্যবহারে কোনো হ্যাং বা ল্যাগ ছাড়াই পাওয়া যাবে আল্ট্রা গেইমিং মুডের সুবিধা। স্মার্টফোনটিতে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা ২০ ঘণ্টা অনলাইন ভিডিও স্ট্রিমিং এর সুবিধা দেবে। ১৮ ওয়াটের ফ্লাশ চার্জিং প্রযুক্তি দেবে মাত্র ৮২ মিনিটে ৭০ শতাংশ চার্জের সুবিধা। মাত্র ১৫ মিনিটের চার্জে দেখা যাবে প্রায় সাড়ে তিন ঘন্টার ভিডিও কিংবা সিনেমা। আবার গেমাররা চাইলেই একই চার্জে খেলতে পারবে দুই রাউন্ড গেম।

ভিভো ওয়াই২২তে ব্যবহার করা হয়েছে ৬.৫৬ এইচডি প্লাস ডিসপ্লে যার মাধ্যমে রোদের আলোতে কোন ধরণের অস্বস্তি ছাড়াই স্ক্রিন দেখা যাবে। ভিভো ওয়াই২২ এর ব্যাক সাইডে ব্যবহার করা হয়েছে ম্যাট ফিনিশ প্রযুক্তি যা হাতের ছাপ ও দাগ থেকে দেবে সুরক্ষা।

স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহৃত হয়েছে হেলিও জি৮৫ প্রসেসর। রয়েছে পাওয়ার বাটনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্টের সুবিধা। সাথে আরো রয়েছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের বিশাল সুবিধা। ব্যবহারকারী প্রয়োজনীয় সকল কিছু সংরক্ষণ করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। প্রয়োজনে স্টোরেজ বাড়াতে পারবেন ১ টিবি পর্যন্ত।

ভিভো ওয়াই ২২ এর দাম পড়বে ১৯,৯৯৯ টাকা।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x