মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

চট্টগ্রামে টেকনো’র তিনটি নতুন ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন

আইটি প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

নিউজটি শেয়ার করুন

প্রিমিয়াম ও স্মার্ট ডিভাইসের গ্লোবাল মার্কেট লিডার ব্র্যান্ড টেকনো চট্টগ্রামে তিনটি নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। সম্প্রতি  নতুন এই ফ্ল্যাগশিপ আউটলেটগুলোর উদ্বোধন করা হয়। আউটলেট তিনটির অবস্থান হচ্ছে দোকান নং-৬/৭, অ্যাপোলো শপিং সেন্টার, নিচতলা, কাজীর দেউড়ি, চট্টগ্রাম; সিটি কর্পোরেশন মার্কেট, নিউমার্কেট সার্কেল, চট্টগ্রাম; এবং দোকান নং: ৪২৬/বি, বিপনি বিতান (৩য় তলা), চট্টগ্রাম। চট্টগ্রামে একই দিনে তিনটি আউটলেট চালু করা ব্র্যান্ডটির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে চালু হওয়া বাংলাদেশের প্রথম টেকনো’র ফ্ল্যাগশিপ আউটলেটটি একটি দুর্দান্ত সাফল্য ছিল। গ্রাহকরা প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম অভিজ্ঞতা এবং উন্নত পারফর্মেন্স পেয়ে টেকনোর প্রশংসা করেছেন। চট্টগ্রামের নতুন ফ্ল্যাগশিপ আউটলেট তিনটি গ্রাহকদের একই উচ্চমানের পণ্য ও সেবা প্রদানের প্রতিশ্রুতি অব্যাহত রাখবে।

চট্টগ্রামে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে এই ফ্ল্যাগশিপ আউটলেটগুলো উদ্বোধন করা হয়, যেখানে উপস্থিত ছিলেন ফ্ল্যাগশিপ আউটলেট পার্টনারস এবং কয়েকজন বিশিষ্ট বাংলাদেশী ইন্টারনেট ব্যক্তিত্ব- স্টান্ট রাইডার, ব্লগার ও কনটেন্ট ক্রিয়েটর আর এস ফাহিম চৌধুরী, এটিসির টেক ইউটিউবার আশিকুর রহমান তুষার, স্যামজোনের এস. স্যাম, সোহাগ৩৬০ এর সোহাগ মিয়া, টিটিপির ওয়াহিদুর রহমান, কনটেন্ট ক্রিয়েটর স্মিতা চৌধুরী ও মাহতাস মারিন। এছাড়াও, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, টেকনো বাংলাদেশের হেড অব বিজনেস সাইফুর রহমান খান এবং টেকনো বাংলাদেশের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান উপস্থিত ছিলেন ।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, “একই দিনে চট্টগ্রামে তিনটি ফ্ল্যাগশিপ আউটলেট চালু করা টেকনোর জন্য রোমাঞ্চকর মাইলফলক। সমর্থন জানাতে আসা বিশাল জনতা দেখে আমরা সত্যিই অভিভূত হয়েছি। টেকনো’র পক্ষ থেকে আমরা সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানাতে চাই যারা এটি সম্ভব করেছেন। আমরা আমাদের গ্রাহকদের কাছে সেরা পণ্য ও সেবা পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা এই নতুন ফ্ল্যাগশিপ আউটলেটগুলোর মাধ্যমে এমন অনন্য সেবা অব্যাহত রাখব।” ‘

টেকনো চট্টগ্রামের নতুন ফ্ল্যাগশিপ আউটলেটে গ্রাহকদের স্বাগত জানাতে বিভিন্ন আকর্ষণীয় উপহার জেতার সুযোগ রেখেছেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x