শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

অ্যাপল অথরাইজড রি-সেলার ‘গ্যাজেট স্টুডিও’ চালু করেছে ‘গ্যাজেট এন্ড গিয়ার’

আইটি প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ‘গ্যাজেট এন্ড গিয়ার’ উদ্বোধন করলো তাদের প্রথম এক্সপেরিয়েন্স এবং অ্যাপল অনুমোদিত রিসেলার স্টোর ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’। এই উদ্যোগটি দেশের প্রযুক্তি অনুরাগী ও অ্যাপলপ্রেমীদের জন্য মাইলফলক হিসেবে বিবেচিত হচ্ছে। ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ এর অবস্থান রাজধানী ঢাকার ‘বিটিআই ল্যান্ডমার্ক, ১৬ গুলশান এভিনিউ’ তে। জমকালো উদ্বোধনের অংশ হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর সহায়তায় গ্রাহকরা পাচ্ছে, পণ্য ক্রয়ে ১০ শতাংশ বিশেষ ডিসকাউন্ট অথবা সর্বোচ্চ ১৮ মাসের শূন্য শতাংশ (০%) ইএমআই সুবিধা (শর্ত সাপেক্ষে)।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি (এফবিসিসিআই) এর সভাপতি মো. জসিম উদ্দিন, এফবিসিসিআই-এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, এবং গ্যাজেট এন্ড গিয়ার এর পক্ষ থেকে নুরে আলম শিমু (পার্টনার এন্ড সিইও), জাহাঙ্গীর আলম সাচ্চু (পার্টনার), মোহাম্মদ আহসান কবির চৌধুরী (পার্টনার) সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

দেশের অ্যাপল অনুরাগী গ্রাহকদের কথা ভেবে ও তাদের জন্য সর্বোচ্চ প্রযুক্তিপণ্যের নির্বিঘ্ন শপিং নিশ্চিত করতে- ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ দিচ্ছে একই আউটলেটে সকল ‘অ্যাপল’ পণ্যের সমারোহ। এই অত্যাধুনিক স্টোর থেকে অ্যাপলভক্তরা আইফোন, আইপ্যাড, ম্যাকবুক, অ্যাপল ওয়াচ, এয়ারপডস, আইম্যাক এবং অনুমোদিত অন্যান্য এক্সেসরিজ ক্রয় করতে পারবেন। ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ এর নান্দনিক প্রিমিয়াম ইন্টেরিয়রও গ্রাহকদের মুগ্ধ করবে।

অনুষ্ঠানে এফবিসিসিআই-এর সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, “বাংলাদেশে এই বিশেষ আউটলেটটির যাত্রা একটি উল্লেখযোগ্য মাইলফলক; কারণ এই উদ্যোগ আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’ এর যেই স্বপ্ন তার সঙ্গে সম্পর্কযুক্ত। আমি সত্যিই আনন্দিত যেভাবে, ‘গ্যাজেট অ্যান্ড গিয়ার’ ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ চালু এবং বিশ্বমানের সেবাপ্রদানের মাধ্যমে বাংলাদেশের প্রযুক্তি আঙিনাকে ক্রমেই বিকশিত করে যাচ্ছে।”

এছাড়া, এফবিসিসিআই-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, “বাংলাদেশের দ্রুত বর্ধনশীল অর্থনীতি দেশের মানুষকে অ্যাপল এর মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের পণ্যগুলোর অভিজ্ঞতা নেবার সুযোগ করে দিয়েছে। আমি বিশ্বাস করি- ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ বাংলাদেশের উৎপাদনশীল, অভিনব ও টেকসই ভবিষ্যতের সুস্পষ্ট সাক্ষ্য বহন করছে।”

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x