বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

মহানগরের সদস্য সচিব মজনুকে ফেরত দিন: রিজভী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে পরিবারের কাছে ফেরত দেয়ার জোর আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ রাতে এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানান।

বিবৃতিতে রুহুল কবির রিজভী বলেন, গতকাল রবিবার রাত সাড়ে এগারোটার দিকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনুকে তার নিজ বাসভবন থেকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব এ ̈াডভোকেট রুহুল কবির রিজভী। আজ এক বিবৃতিতে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, “তাকে কোথায় তুলে নিয়ে গেছে তার হদিস এখনো জানানো হয়নি। এই ঘটনা গণতান্ত্রিক অধিকারের ওপর চরম আμমণ। সরকার দেশ-বিদেশে সর্বদিক থেকে বিচ্ছন্ন হয়ে এখন মরণ কামড় দিচ্ছে। সাজানো পুলিশ প্রশাসন দিয়ে গণতান্ত্রিক

শক্তির ওপর বর্বরোচিত আক্রমণ চালানো হচ্ছে। মজনুকে গ্রেফতার সরকারের সুপরিকল্পিত চক্রান্তের অংশ। দেশকে দেউলিয়া করে এখন মানুষের প্রতিবাদের ভাষা কেড়ে নিতে নিষ্ঠুর পন্থা অবলম্বর করেছে।

বিএনপির এই নেতা বলেন, সরকারের পতনের সম্ভাবনা দেখে দিকবিদিক জ্ঞান শূণ্য হয়ে পড়েছে। তাই দেশব্যাপী শুরু করেছে গায়েবী মামলা ও গ্রেফতারের হিড়িক। আমি রফিকুল আলম মজনুর গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি এবং গোয়েন্দা পুলিশের প্রতি আহ্বান জানাচ্ছি রফিকুল আলম মজনুকে কোথায় রাখা হয়েছে তার হদিস দিয়ে তাকে তার পরিবারে নিকট ফেরত দেয়ার জোর আহ্বান জানাচ্ছি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x