শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

পতনের দুশ্চিন্তায় দিশেহারা হয়ে জুলুম চালাচ্ছে সরকার: রিজভী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে আটকের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে যুবদল ঢাকা মহানগর দক্ষিণ।সোমবার(২২ মে)
বিকেলে মিছিলটি নয়াপল্টনস্ত দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে ফের নয়াপল্টনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী বলেন,পতনের দুশ্চিন্তায় দিশেহারা হয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম চালাচ্ছে সরকার।

তিনি বলেন ‘সরকার সবদিক থেকে বিচ্ছিন্ন হয়ে এখন মরণ কামড় দিচ্ছে। নিশিরাতের সরকার পতনের সম্ভাবনা দেখে দিকবিদিক জ্ঞান শূন্য হয়ে পড়েছে। তাই দেশব্যাপী আবারও শুরু করেছে গায়েবি মামলা ও গ্রেপ্তারের হিড়িক।’ তবে এবার গ্রেফতার নির্যাতন করে সরকারের শেষ রক্ষা হবে না। তাদের পতন সুনিশ্চিত।

এসময় মিছিলে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস,ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক সাইদ হাসান মিন্টু,সদস্য সচিব খন্দকার এনামুর রহমান এনাম,কেন্দ্রীয় যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহেবুব মাসুম শান্ত,দক্ষিণ যুবদলের যুগ্ম-আহ্বায়ক আরটি মামুন,আসিফুর রহমান বিপ্লব সহ-হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x