শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

উত্তরায় ১৫ হাজার লোকের মেজবানি করালেন এমপি হাবিব হাসান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

রাজধানীর উত্তরায় ১৫ হাজার লোকের একটি বিশাল মেজবানির আয়োজন করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ¦ হাবিব হাসান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতির জনক বঙ্গবন্ধু এবং নিজ পরিবারের প্রয়াত পিতা মাতাসহ অন্যদের সুস্বাস্থ্য কামনা করে আয়োজিত দোয়া মাহফিল উপলেক্ষ এই মেজবানি করা হয়। ঢাকা-১৮ আসন এলাকার প্রায় তিন হাজার আলেম ওলামারা এ দোয়া মাহফিলে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। স্থানীয় আলেম ওলামাসহ বৃহত্তর উত্তরার আওয়ামী লীগ দলীয় প্রায় ১৫ হাজার নেতাকর্মীকে এই মেজবানিতে আপ্যায়ন করা হয়।

গতকাল সোমবার রাজধানির উত্তরার ১৪ নং সেক্টর খেলার মাঠে আয়োজিত দোয়া ও মেজবানিতে ঢাকা-১৮ আসন এলাকার প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত হন। এর আগেও সংসদ সদস্য আলহাজ¦ হাবিব হাসানের উদ্যেগে বড় বড় মেজাবানির আয়োজন করা হয়।

এবারের দোয়া ও মেজবানি আয়োজনের বিষয়ে হাবিব হাসান বলেন, জাতির জনক প্রয়াত নেতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং তার পরিবার ও পরিবারের শহীদ সদস্যদের জন্য দোয়া এবং আমার প্রয়াত পিতা মাতাসহ নাতি নাতনির সুস্বাস্থ্য কামনা করে এই দোয়া ও মেজাবানির আয়োজন করেছি। আজকের এই মেজবানিতে শত শত আলেম ওলামা এবং আমার দলের প্রানপ্রিয় নেতাকর্মীরা উপস্থিত হয়ে একবেলা খাবে এটা মাথায় রেখেই এই আয়োজন আমি করেছি। তাছাড়া বিভিন্ন সময় নানা অনুষ্ঠানের মাধ্যমে মানুষকে আমি দাওয়াত করি। একবেলা খাওয়াই, এতে আমি আনন্দ পাই।

উল্লেখ্য, আগামী নির্বাচনকে সামনে রেখে বর্তমান এমপি হাবিব হাসানের এই মেজবানির আয়োজন ব্যপক আলোচনার জন্ম দিয়েছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x