শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

ঢাকা ওয়াসায় নতুন চেয়ারম্যান নিয়োগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ঢাকা পানি সরবারাহ ও পয়:নিষ্কাশন কর্তৃপক্ষ (ওয়াসা) বোর্ডের নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে। গতকাল রবিবার স্থানীয় সরকার বিভাগ থেকে এ সক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়। নতুন চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন ঢাকা ওয়াসা বোর্ডের সদস্যগণের মধ্য হতে সুজিত কুমার বালা। তিনি ড. প্রকৌশলী গোলাম মোস্তফা এর স্থলাভিষিক্ত হলেন।

জানা যায়, নতুন চেয়ারম্যান সুজিত কুমার বালা বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( বুয়েট) এর ওয়াটার অ্যান্ড ফ্লাড ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের অধ্যাপক ছিলেন। তিনি বর্তমানে
অবসরকালীন ছুটিতে আছেন। এছাড়াও তিনি বর্তমানে কাডানায় অবস্থান করছেন বলে জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা পানি সরবারাহ ও পয়:নিষ্কাশন কর্তৃপক্ষ আইন, ১৯৯৬ এর ৭ (১) ধারা অনুযায়ী ঢাকা ওয়াসা বোর্ডের নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে অংশ নেন ঢাকা ওয়াসা বোর্ডের চেয়ারম্যান গোলাম মোস্তফা। সেখানে তিনি সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খানের বিরুদ্ধে কিছু অভিযোগ তোলেন। বোর্ডের চেয়ারম্যানের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে জরুরি ভিত্তিতে যথাযথ পদক্ষেপ নিতে ১১ মে ওয়াসার কর্মকর্তা-কর্মচারীদের তিনটি সংগঠন স্থানীয় সরকার মন্ত্রণালয়ে একটি চিঠি দেওয়া হয়।

 

 

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x