শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

টাঙ্গাইল-৭ আসনে জাতীয় নির্বাচনের ঘোষণা দিলেন আওয়ামী লীগ নেতা সানি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

টাঙ্গাইল-৭ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য রাফিউর রহমান খান ইউসুফজাই (সানি) তার নিজ এলাকার জনগণ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় করেছেন। আজ শুক্রবার বিকেলে জামুর্কী ইউনিয়নের পাকুল্যা জমিদারবাড়ি মাঠে এ মতবিনিময় অনুষ্ঠান হয়।

এসময় জামুর্কী ইউনিয়ন আ.লীগের সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাইদুর রহমান খান বাবুল, সদস্য শাহীন আলম, উপজেলা কৃষক লীগের সভাপতি ও ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ুন তালুকদার, আনাইতারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জামুর্কী ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন চৌধুরী সিজার, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান পরাগ প্রমুখ বক্তৃতা করেন।

মতবিনিময় সভায় বক্তব্যকালে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাফিউর রহমান খান ইউসুফজাই উপস্থিত জনতার উদ্দেশে বলেন, আমার এলাকার মানুষের মতামতের জন্যই আজকের এই মতবিনিময় সভার আয়োজন। আপনারা যদি অনুমতি দেন তাহলেই আমি জননেত্রী শেখ হাসিনার কাছে আপনাদের দাবি তুলে ধরবো। এসময় উপস্থিত জনতা হাত তুলে তাকে সমর্থন জানান।

আওয়ামী লীগ নেতা রাফিউর রহমান খান ইউসুফজাই (সানি)’র সাথে কথা বললে তিনি বলেন,  আমি তৃণমূল রাজনীতিতে বিশ্বাসী । বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক সংগঠন। এই সংগঠনের আমি একজন কর্মী হিসেবে আমি বিশ্বাস করি তৃণমূলকে সাথে নিয়ে আমি মির্জাপুর  উপজেলাকে একটি স্মার্ট  উপজেলা গড়ে তুলতে চায় । আমি এতদিন উপজেলায় প্রত্যেকটি গ্রামে গ্রামে ঘুরে বেরিয়েছি। আমি মির্জাপুরের সাধারণ মানুষের ভালোবাসা পেয়েছি । তাদের ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে । এই ভালবাসার প্রতিদান দিতে চাই । তাই আমার ইউনিয়ন এর সকলের সম্মতিক্রমে এবং উপজেলার সকল ইউনিয়নের সাধারণ জনসাধারণের সম্মতিক্রমে আজ আমি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের প্রার্থিতা ঘোষণা করেছি ।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যদি আমাকে নৌকা  মনোনয়ন দেয় । তাহলে আমি এই মির্জাপুর উপজেলার সকলকে  সাথে নিয়ে নৌকার জয় সুনিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকার জয় উপহার দিব । সেইসাথে মির্জাপুরবাসীকে  একটি স্মার্ট উপজেলা উপহার দিব ।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মির্জাপুর পৌর আ.লীগের সভাপতি হারুন অর রশিদ খান, সাধারণ সম্পাদক আলম মিয়া, বানাইল ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিছুর রহমান হুমায়ন, আজগানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভাদগ্রাম ইউনিয়ন আ.লীগের সভাপতি আশরাফুল আলম বাচ্চু, জামুর্কী ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি মাকছুদুর রহমান খান ইউসুফজাই রেমন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মিনহাজ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক লেমিনুর রহমান খান ইউসুফজাই রসি, লতিফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসমত আলী, বানাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম মাখন, সাধারণ সম্পাদক শাহীন আলম, জামুর্কী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলতাব হোসেন, সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ, বাঁশতৈল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লুৎফর রহমান কলিন, আজগানা ইউনিয়ন যুবলীগের সভাপতি টুটুল বাদশা, ভাদগ্রাম ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ছানোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, জামুর্কী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম জরিপ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x