শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া ধৃষ্টতাপূর্ণ, শিষ্টাচারবহির্ভূত ও কুরুচিকর। বঙ্গবন্ধু কন্যাকে সড়িয়ে তারা দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। বিএনপি দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিনিয়ত নতুন নতুন ষড়যন্ত্র চালাচ্ছে। বিএনপি-জামায়াতের কোনো অপশক্তি শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না। সকল ষড়যন্ত্রকে রুখে দিতে বঙ্গবন্ধুর সৈনিকরা সবসময় প্রস্তুত। দেশপ্রেমিক জনগণও শেখ হাসিনার সাথে আছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য জনসভায় হত্যার হুমকি এবং বিএনপি জামাতের সন্ত্রাসী ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (২৭ মে) সকালে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে পৌর শহিদ মিনার মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুজিত রায় নন্দী বলেন, বিশ্বনেতারা যখন শেখ হাসিনার যুগান্তকারী নেতৃত্বের ভূয়সী প্রশংসা করছেন, বঙ্গবন্ধুকন্যা যখন দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন, তখনই বিএনপি ও তার দোসর রাজনৈতিক দলগুলোর গাত্রদাহ শুরু হয়েছে। তাই তারা আবার নতুন করে ষড়যন্ত্রের জাল বুনতে ব্যস্ত হয়ে পড়েছে। বিএনপি নেতার এ বক্তব্য মূলত তারই বহিঃপ্রকাশ। রাজনীতিতে পরাস্ত হয়ে দেশে-বিদেশে শেখ হাসিনার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রলাপ বকছে দলটির অধিকাংশ নেতাকর্মী।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আজ শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। দেশ ও জনগণের শান্তি, নিরাপত্তা ও উন্নয়নে জন্য বঙ্গবন্ধুর কন্যার গতিশীল ও বলিষ্ঠ নেতৃত্বের বিকল্প নেই।

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি।

এসময় গাইবান্ধা জেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x