মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

ম্যাচ পরিত্যাক্ত হলেও গুজরাটের জয়

খেলাধুলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩

নিউজটি শেয়ার করুন

আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে আহমেদাবাদে। সেই আহমেদাবাদেই আজ মেঘের ঘনঘটার খারাপ সংবাদ জানালেন আকুওয়েদারের পিরোর্টে। যদি অতিরিক্ত বৃষ্টির কারণে খেলা পরিত্যাক্ত হয় তবে কপাল পুড়বে চেন্নাইয়ের। আর ভাগ্যের জোরে দ্বিতীয়বারের মতো শিরোপা উঠবে গুজারাটের ঘরে।

আকুওয়েদারের রিপোর্ট অনুযায়ী, আহমেদাবাদের আবহাওয়া সকালের দিকে খুব ভালো এবং রৌদ্রোজ্জ্বল থাকবে, কিন্তু সন্ধ্যা নাগাদ আবহাওয়ার মেজাজ বদলে যাবে এবং কালো মেঘে ঢেকে যাবে। বলা হচ্ছে সন্ধ্যায় ৬৮ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যেখানে ৫০ কিলোমিটার বেগে বাতাস বইতে পারে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া ৭৮ শতাংশ মেঘলা থাকবে এবং আর্দ্রতার সম্ভাবনা ৬৩ শতাংশ। গত বছর আইপিএলের ফাইনালের জন্য রিজার্ভ ডে থাকলেও এই বছর তা রাখা হয়নি। এমন পরিস্থিতিতে আজকের ফাইনাল ম্যাচ যদি বৃষ্টিতে ভেসে যায় তাহলে লিগ পর্বের পয়েন্ট টেবিলের ভিত্তিতে চ্যাম্পিয়ন দল নির্ধারণ করা হবে।

আইপিএল ২০২৩-এর পয়েন্ট টেবিলের দিকে তাকালে, গুজরাট টাইটান্স ২০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ছিল, চেন্নাই সুপার কিংস ১৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল। বৃষ্টিতে যদি পুরো ম্যাচ ভেস্তে যায় তবে এমন পরিস্থিতিতে গুজরাট টাইটান্সকে বিজয়ী দল বলে ঘোষণা করা হবে।

সম্ভাব্য একাদশ

গুজরাট টাইটান্স-শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), সাই সুদর্শন, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), বিজয় শঙ্কর, ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, নূর আহমেদ, মোহাম্মদ শামি এবং মোহিত শর্মা।

ইমপ্যাক্ট প্লেয়ার- জশ লিটল।

চেন্নাই সুপার কিংস-ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, আজিঙ্কা রাহানে, শিবাম দুবে, আম্বাতি রায়ডু, মঈন আলি, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), দীপক চাহার, তুষার দেশপান্ডে এবং মহেশ থিকশানা।

ইমপ্যাক্ট প্লেয়ার – মাথিশা পাথিরানা।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x