শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

জননেত্রী শেখ হাসিনা সর্বোত্তম সেবা প্রদানকারী দক্ষ রাষ্ট্রনায়ক: হুইপ স্বপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুন, ২০২৩

নিউজটি শেয়ার করুন

জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বিশ্বব্যাপী করোনার অভিঘাত, ইউক্রেন-রাশিয়া যুদ্ধ, জ্বালানির সীমাহীন মূল্যবৃদ্ধির চাপ সামলানো বাংলাদেশের মত অতি জনবহুল ছোট্ট রাষ্ট্রের জন্য একটি চরম দুরূহ কাজ। অনেক বৃহৎ অর্থনীতির রাষ্ট্র চরম সঙ্কটে উপনীত হয়েছে। বাংলাদেশ এই চরম সঙ্কট দক্ষতার সঙ্গে মোকাবেলা করছে কেবলমাত্র দক্ষ, পরিশ্রমী ও মানবিক রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার জন্য। দীর্ঘ অভিজ্ঞতা, জন সমস্যা বিষয়ে তাঁর জ্ঞানের গভীরতা, সবদিকে তীক্ষ্ণ নজরদারি, গরীর মানুষের প্রতি আন্তরিক দরদ এবং সদা কর্ম তৎপড়তার সঙ্গে তিনি রাষ্ট্রের নেতৃত্ব দিচ্ছেন, অপরদিকে কৃষক, শ্রমিক, শিল্প মালিক, সেবা প্রদানে নিযুক্ত নাগরিকবৃন্দ নিরলস পরিশ্রম করছেন। নেতা ও জনতার সম্মিলিত প্রয়াসে বাংলাদেশ প্রতিকূলতা অতিক্রম করে সামনের দিকে এগিয়ে চলছে।

আজ (শুক্রবার) জয়পুরহাট- ২ নির্বাচনী এলাকার আক্কেলপুর পৌর এলাকায় অনুষ্ঠিত পৃথক পৃথক ৭ টি দোয়া মাহফিল এবং উন্নয়ন ও জন আকাঙ্ক্ষা বিষয়ক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী দিনেও রাষ্ট্রের স্টিয়ারিং এই দক্ষ দেশপ্রেমিক নেতার হাতে থাকলে বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। কারন সমগ্র বিশ্বে আজ প্রমাণিত বাঙালির আপন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বোত্তম সেবা প্রদানকারী দক্ষ রাষ্ট্রনায়ক।

তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশ ও মানুষের কল্যাণে নৌকা মার্কায় ভোট দিয়ে দক্ষতার অনন্য শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য জনগণের প্রতি বিনীত অনুরোধ করেছেন।

দিনব্যাপী অনুষ্ঠিত অনুষ্ঠানসমূহে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, সাধারন সম্পাদক ও জয়পুরহাট চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আলহাজ্ব আহসান কবীর এবলব, পৌর মেয়র শহিদুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা মাহফুজা সুলতানা মলি, আতিকুজ্জামান মিঠু প্রমুখ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x