মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

বিজয়ের স্বার্থে আব্দুল হককে সমর্থন দিল তরুণ প্রার্থী রফিকুল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুন, ২০২৩

নিউজটি শেয়ার করুন

বিজয়ের ও ঐক্যের স্বার্থে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর উপনির্বাচনে ‘করাত’ প্রতীকের প্রার্থী হাজী মো. আব্দুল হককে সমর্থন করলেন তরুণ প্রার্থী রফিকুল ইসলাম।  এর মধ্য দিয়ে রফিকুল তার  টিফিন ক্যারিয়ার প্রতীকে ভোট না দিয়ে করাত প্রতীকে অনুসারীদের ভোট দেওয়ার অনুরোধ জানান।

জানা গেছে, এই নির্বাচনে রফিকুলসহ আওয়ামী লীগের অনুসারী একাধিক প্রার্থী এবং অন্য মতাদর্শী প্রার্থীও রয়েছে। তাই বিজয়ের ও ঐক্যের স্বার্থে দলের সিনিয়র ব্যক্তি আব্দুল হকের করাত প্রতীকে সমর্থন দিয়েছেন। একইসঙ্গে নিজের প্রতীকের ভোট না দিয়ে ‘করাত’ প্রতীকে ভোট দেওয়ার জন্য ১৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসংযোগ শুরু করেছেন।

আগামী ১২ জুন ডিএনসিসির ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর উপ নির্বাচন। এই নির্বাচনে ১০ জন প্রার্থী রয়েছেন। তাদের মধ্যে নির্বাচনী বিভিন্ন পেশাজীবী মানুষের সাথে আলাপকালে জানা গেছে, বর্তমানে আব্দুল হকের অবস্থান সবচেয়ে ভালো। সংশ্লিষ্ট বিভিন্ন এলাকার দল মত নির্বিশেষে সকল ভোটারদের জনমতে ‘করাত’ প্রতীকের  জনমত এগিয়ে রয়েছে।

এ বিষয়ে রফিকুল ইসলাম বলেন, বিজয়ের স্বার্থে আমি সিনিয়র ব্যক্তি আব্দুল হক সাহেবকে সমর্থন করেছি। ইতিমধ্যে দল মত নির্বিশেষে সকলের কাছ সাড়া পাচ্ছি এবং চারদিকে জোয়ার উঠেছে ‘করাত’ মার্কা বিপুল ভোটে জয়ী হবে। কারন, তিনি অনেক সিনিয়র ব্যক্তি এবং ঐতিহ্যগতভাবে সম্পদশালী। নানা সময়ে সহযোগিতা করে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন করে তিনি এলাকায় অন্যতম সুনাম অর্জন করেছেন।  তাই তিনি যদি কাউন্সিলর হয়ে আসেন, মানুষজন সর্বোচ্চ সেবা পাবে।

ডিএনসিসির ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সালেক মোল্লার মৃত্যুর পর এই ওয়ার্ডের উপনির্বাচনের ঘোষনা দেওয়া হয়।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x