সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

বরিশালে মঞ্চে ওঠা নিয়ে মেয়রপ্রার্থীর সামনে মারামারি, আহত ১০

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১০

নিউজটি শেয়ার করুন

মঞ্চে ওঠাকে কেন্দ্র করে বরিশাল সিটি করপোরেশনের নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী খোকন সেরনিয়াবাতের সামনেই দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটেছে। শুক্রবার (২ জুন) রাত সাড়ে ৮টার দিকে নগরীর ১০নং ওয়ার্ড বান্দ রোড সাউথ কিং রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। 

এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন বলে দাবি করছেন উভয়পক্ষ। আহতদের মধ্যে সুমন, সিদ্দিক, নুরজামাল, সানি ও মনিরের নাম পাওয়া গেছে। এছাড়া দুই নারীসহ আরও তিনজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা গেছে।

১০নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী দুই কাউন্সিলরপ্রার্থী জয়নাল আবেদিন ও এটিএম শহিদুল্লাহ কবিরের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

কাউন্সিলরপ্রার্থী জয়নাল আবেদিন বলেন, উঠান বৈঠকে আমাদের কর্মী-সমর্থকরা যোগ দিলে এটিএম শহিদুল্লাহ কবিরের লোকজন বিনা কারণেই আমার লোকদের ওপর হামলা করেন। তারা ৮/৯ জনকে মারধর করে আহত করেন।

তবে কাউন্সিলরপ্রার্থী শহিদুল্লাহ কবির বলেছেন, জয়নাল আবেদিন ও তার সমর্থকরা মঞ্চে উঠাকে কেন্দ্র করে কেডিসির কিছু সন্ত্রাসী বাহিনী নিয়ে আমি ও আমার সমর্থকদের ওপর হামলা চালায়। এ ঘটনায় সুমন নামে আমার এক কর্মী গুরুতর আহত হয়েছেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আফজালুল করিম বলেন, শুক্রবার সন্ধ্যার পর ১০নং ওয়ার্ডে নৌকা প্রতীকের উঠান বৈঠকে প্রার্থী উপস্থিত হওয়ার পরপরই দুই গ্রুপের মধ্যে মারামারি ঘটনা ঘটে। আমরা খতিয়ে দেখছি, তারা নৌকার ভালোর জন্য কাজ করছে নাকি নৌকাকে পিছিয়ে দেওয়ার জন্য কাজ করছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মারামারি খবর শুনে ঘটনাস্থল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় এখনো কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x