শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

বিএনপি নেতার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ করেছে দলটি। এতে নেতৃত্ব দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম।

বুধবার বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিলটি নয়াপল্টনস্থ দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে কাকরাইল ঘুরে ফকিরাপুল হয়ে পুনরায় বিএনপি অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে আব্দুস সালাম বলেন, গায়েবি মামলা দিয়ে বিএনপি নেতাদের কারাবন্দী করা হচ্ছে। মামলায় জামিন পেলেও জেল গেট থেকে আবারও আটক করা হচ্ছে। বিএনপি নেতা মজনুকে গ্রেপ্তারে হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকা সত্বেও তাকে রাতের আধারে বাসা থেকে আটক করা হয়। পরে মজনু জামিন পেলেও জেল গেট থেকে আবারও আটক করা হয়।

তিনি বলেন, আর কতজনকে আটক করবেন। জেলেতো আর জায়গায় নিচ্ছে না। আপনারাতো (সরকার) আজ গোটা দেশকেই কারাগার বানিয়ে ফেলেছেন। আর জাতি এই বন্দীদশা থেকে মুক্তি চায়। জনগণকে মুক্ত করতেই বিএনপির আন্দোলন। তারেক রহমানের নেতৃত্বে জনতার ঐক্যবদ্ধ চলমান আন্দোলনেই এই ফ্যাসিবাদী সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ।

বিক্ষোভ মিছিলে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ইউনূস মৃধা, মোশাররফ হোসেন খোকন, আবদুস সাত্তার, তানভীর আহমেদ রবিন, লিটন মাহমুদ, নগর বিএনপি নেতা আরিফুর রহমান নাদিম, লতিফূল্লা জাফরু, আকবর হোসেন নান্টু, কমিশনার মীর হোসেন মীরু, জুম্মন মিয়া, আবদূল আজিজ, এম এ হান্নান, সাইফূল্লা খালিদ রাজন, নাদিয়া পাঠান পাপনসহ বিএনপি ও অংগসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x