শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ এর ঐতিহাসিক মুহূর্তকে অনুপ্রাণিত করেছে অপো ও সাকিব

আইটি প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩

নিউজটি শেয়ার করুন

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ এর অফিশিয়াল গ্লোবাল পার্টনার ‘অপো’ বিশ্বজুড়ে দর্শকদের ‘২০২৩ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল’-এর নতুন চ্যাম্পিয়নকে বরণ করে নেবার ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হবার সুযোগ করে দিয়েছে। এই উদযাপনের অংশ হিসেবে বৈশ্বিক ক্রিকেট আইকন এবং অপো বাংলাদেশ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বিখ্যাত আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলান এর মধ্যকার রোমাঞ্চকর ফাইনাল ম্যাচ উপভোগ করেন। এছাড়া, তিনি ‘চ্যাম্পিয়ন্স ভিলেজ’-এ অবস্থিত ‘অপো’র বিশেষ ‘হসপিটালিটি টেন্ট’ এবং আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে ‘অপো’র বুথও পরিদর্শন করেছেন; এসব আয়োজন বহুল প্রতীক্ষিত ফাইনাল এর আনন্দ বহুগুণে বাড়িয়ে দেয়।

অতুলনীয় অভিজ্ঞতা উপহার দিতে ‘চ্যাম্পিয়ন্স ভিলেজ’ এ স্থাপিত ‘হসপিটালিটি টেন্ট’ আমন্ত্রিত বিশেষ অতিথিদের ফাইনাল ম্যাচ উপভোগের মুগ্ধকর মূহূর্তের সঙ্গী করেছে।‘এক্সপেরিয়েন্স এরিয়া’তে অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছিল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ প্রতিযোগিতার অতীত ও সমকালীন ঐতিহাসিক মুহূর্তগুলোর স্মারক- উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি রেপ্লিকা, ফাইনালিস্ট দু’দলের জার্সি এবং অপো’র  ‘ফাইন্ড এন২ ফ্লিপ কভার স্ক্রিন’ এর দ্বারা অনুপ্রাণিত ডিজিটাল স্কোরবোর্ডসহ ইত্যাদি প্রপস থেকে অনুপ্রেরণা অর্জনের জন্য।

অধিকন্তু, অপো’র শীর্ষ প্রযুক্তিগত উদ্ভাবনগুলোও বিভিন্ন ‘ইন্টারঅ্যাক্টিভ প্রোডাক্ট’ এর মাধ্যমে এই আসরে শোভা পেয়েছে। আয়োজনে অংশ নেওয়া অতিথিরা খেলা উপভোগকালীন- অপো’র স্মার্টফোনে অসাধারণ ছবি ক্যামেরাবন্দি করেছেন ও অপো’র প্যাড এ সেসব ছবি প্রদর্শন করেছেন। এছাড়া,  ‘অপো ফাইন্ড এক্স৬ ডিভাইস’ এর সঙ্গে আকর্ষণীয়  ‘এনকো এক্স২ ওয়ারল্যাস এয়ারফোন’ এর সংযুক্তি দেখা গিয়েছে এবং তাদের হাতে শোভা পেয়েছে ‘অপো ওয়াচ ৩ প্রো’; তারা অপো’র সর্বশেষ ও সর্বাধুনিক প্রযুক্তিপণ্যগুলো ব্যবহারের দারুণ অভিজ্ঞতা লাভ করেছেন।

এই স্মরণীয় আয়োজনে ফুটবল ভক্তরা অপো’র সর্বশেষ ‘ফোল্ডেবল ফ্ল্যাগশিপ ফোন ফাইন্ড এন২ ফ্লিপ’ও অসাধারণ ক্যামেরার ‘অপো ফাইন্ড এক্স৬ প্রো’ ব্যবহার করে কিংবদন্তি ফুটবলার কাকা’র সঙ্গে ছবি তোলার সুযোগ পেয়েছেন। এই আনন্দে বাড়তি মাত্রা যোগ করে- ভক্তদের ‘২০২৩ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ’ এর চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারী দুই দল, ম্যানচেস্টার সিটি এবং ইন্টার মিলান এর জার্সি ও স্কার্ফ উপহার দেয়া হয়। এই উপভোগ্য মুহূর্তগুলোও তারা অপোর স্মার্টফোনে ছবি ও ভিডিওতে ধারণ করেন। ক্যামেরাবন্দি ছবিগুলো প্রিন্ট করে অভূতপূর্ব অভিজ্ঞতার স্মারক হিসেবে ফ্যান’দের উপহার দেওয়া হয়।

অপো বাংলাদেশ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, “আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ এর ফাইনাল উপভোগ করাটা ছিল আমার কাছে একটি ‘মিরাকল’ এর সাক্ষী হবার মতো। এটি আমাকে মনে করিয়ে দিয়েছে যে- কঠোর পরিশ্রম এবং সংকল্পের মাধ্যমেই বড় বড় সফলতাগুলো অর্জন করা যায়, শুধু ভাগ্যক্রমে কিছু হয় না। আমি অপো’র ‘বুথ’ ও ‘টেন্ট’ এ স্মরণীয় কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি করেছি। অংশগ্রহণকারী দলগুলোর দক্ষতা ও একাগ্রতা সত্যিই অনুপ্রেরণামূলক। এই অতুলনীয় অভিজ্ঞতা আমাকে আমার নিজের জীবনেও আরো বেশি অধ্যবসায় ও সফলতার জন্য  অনুপ্রাণিত করেছে।”

বিশ্বের কিছু মর্যাদাপূর্ণ স্পোর্টিং ইভেন্ট- এর সঙ্গে পার্টনারশিপ এর মাধ্যমে অপো বিশ্বজুড়ে স্পোর্টস-প্রেমীদের অনন্য অভিজ্ঞতা উপহার দেবার প্রতিশ্রুতি রক্ষা করে চলেছে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অফিশিয়াল গ্লোবাল পার্টনার হিসেবে ‘অপো’ এই জনপ্রিয় প্রতিযোগিতার স্মরণীয় মুহূর্তগুলো ক্যামেরাবন্দি ও উদযাপন করে যাবে ও সেইসঙ্গে ব্র্যান্ডটি ও ফ্যানরাও গ্রীষ্মে প্রতিযোগিতার পরবর্তী সিজন এর জন্যও মুখিয়ে আছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x