শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

উইম্বলডন ২০২৩ এ ‘অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ এর বিজয়ী হলেন ক্রিস্টোফার ইউব্যাংকস

আইটি প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

নিউজটি শেয়ার করুন

বৈশ্বিক স্মার্ট টেকনোলজি কোম্পানি ও উইম্বলডন চ্যাম্পিয়নশিপসের অফিশিয়াল স্মার্টফোন পার্টনার অপো ক্রিস্টোফার ইউব্যাংকসকে সম্মানজনক ‘২০২৩ অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ এর বিজয়ী হিসেবে ঘোষণা করেছে।

চ্যাম্পিয়নশিপ চলাকালীন দারুণ সব পারফর্ম্যান্সকে স্বীকৃতি দিতে তরুণ খেলোয়াড়, যারা বহু ‘ব্রেকথ্রু’ অর্জন করে খেলাধুলার ক্যারিয়ারে উল্লেখযোগ্য অবদান রেখেছেন, মূলত তাদেরকে সম্মানিত করার জন্য প্রতিষ্ঠিত এই  অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড।

এ বছর পুরো ইভেন্ট জুড়ে অভিনব সব দক্ষতা ও মেধা প্রদর্শনের মাধ্যমে, ক্রিস্টোফার ইউব্যাংকস ‘ব্রডকাস্ট কমেন্টেটর’ প্যানেলের শর্টলিস্টিং ও বিশ্বজুড়ে ভক্তদের ভোটিংসহ কঠোর বাছাই প্রক্রিয়ার মধ্য দিয়ে বিজয়ী মনোনীত হয়েছেন। এ বছরের তালিকাভুক্ত বা শর্টলিস্টকৃত অন্যান্য প্রতিদ্বন্দ্বীর মধ্যে ছিলেন মিরা আন্দ্রেভা, মার্তা কস্টিউক এবং জিরি লেহেকা।

এ বছর উইম্বলডন মাতানো খেলোয়াড় ক্রিস্টোফার ইউব্যাংকস তার ক্যারিয়ারে এবার বিশ্বের ‘৪৩ নম্বর’ হবার সুখ্যাতি অর্জন করলেন এবং তার এই রোমাঞ্চকর যাত্রার মাধ্যমে অন্যদেরকেও অনুপ্রেরণা যোগালেন। তার এই উল্লেখযোগ্য পারফর্ম্যান্স ও ক্যারিয়ারের আকর্ষণীয় সব অর্জনের মাধ্যমে বোঝা যায় যে ক্রিস্টোফার প্রকৃতার্থেই  ‘অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ এর চেতনা ধারণ করেন। এ বছর চ্যাম্পিয়নশিপে তার এই যাত্রায় আশাবাদ, শক্তিমত্তা এবং পারদর্শিতার প্রকাশ অপোর ‘ব্র্যান্ড প্রোপোজিশন’ – ‘ইনস্পিরেশন অ্যাহেড’কেই তুলে ধরে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x