শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

এবার ১৯তম এশিয়ান গেমসে ভিভো

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

নিউজটি শেয়ার করুন

বাকি মাত্র ২ মাস! অবসান হবে দীর্ঘ ৫ বছরের প্রতিক্ষার! আগামী ২৩ সেপ্টেম্বর চীনের হ্যাংঝুতে পর্দা উঠবে এশিয়ান গেমসের ১৯ তম আসরের। সাথে অফিসিয়াল এক্সক্লুসিভ স্মার্টফোন পার্টনার হিসেবে থাকছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

অলিম্পিকের পর দ্বিতীয় বৃহত্তম এবং এশিয়ায় সবচেয়ে বড় মাল্টি স্পোর্টস ইভেন্ট এশিয়ান গেমস। এই গেমসের ১৯ তম আসরের  অফিসিয়াল এক্সক্লুসিভ স্মার্টফোন পার্টনার হয়েছে ভিভো। গত ১৫ জুন (মঙ্গলবার) চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মধ্যে দিয়ে শতদিনের ক্ষনগণনা কার্যক্রম শুরু হয়। এই অংশীদারিত্বের ফলে ফুটবলের পাশাপাশি একাধিক ক্রীড়াপ্রেমীদের কাছে প্রযুক্তির মাধ্যমে ঐক্য ও বন্ধুত্বের বার্তা পৌঁছে দিলো ভিভো।

৪৫ টি দেশের দক্ষ ও চৌকস ক্রীড়াবিদেরা অংশগ্রহণে করবে এই অনুষ্ঠানে। এতো বড় আয়োজনের সমাপনী অনুষ্ঠান হবে ৪ অক্টোবর।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ, ২০২২ সালের কাতার বিশ্বকাপের অফিসিয়াল পার্টনার ছিল ভিভো। এবার পালা এশিয়ান গেমসের ১৯ তম আসরের। সারা বিশ্বের ক্রীড়াপ্রেমীদের সাথে খেলাধুলার আনন্দ ভাগ করে নিতে উন্নত প্রযুক্তি ব্যবহার করবে ভিভো। ব্যবহার করা হবে কাটিং-এজ ইমেজিং প্রযুক্তি। যা রেকর্ড করবে অনুষ্ঠানের সবচেয়ে উত্তেজনাপূর্ণ মুহূর্ত। এই আনন্দময় মুহূর্তগুলো শেয়ার করে ছড়িয়ে দেওয়া হবে মাঠে এবং মাঠের বাইরে সকলের কাছে। উদ্ভবনী প্রযুক্তি মাধ্যমে খেলাধুলার এক অনন্য অভিজ্ঞতার স্বাক্ষী হবে ক্রীড়াপ্রেমীরা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত হ্যাংঝু এশিয়ান গেমসের আয়োজক কমিটির নির্বাহী পরিচালক এবং ডেপুটি সেক্রেটারি মি. মাও গেনহং বলেন, ‘‘হ্যাংঝু এশিয়ান গেমসের শতদিনের ক্ষনগণনা উপলক্ষে ভিভোর সাথে অংশীদারিত্বে আমরা উন্মুখ হয়ে আছি। আমাদের বিশ্বাস ভিভোর পূর্ব অভিজ্ঞতা এবং উদ্ভবনী প্রযুক্তি ব্যবহারকারীর চাহিদার পাশাপাশি শক্তিশালী যোগাযোগ স্থাপন এবং অনুষ্ঠান প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হ্যাগোকের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ডেপুটি জু জিয়ানফেং, ডু মেংফেই, এইচএজিওসি এর বাজার উন্নয়ন বিভাগের ডেপুটি ইয়ে হং, ভিভো চীনের ব্রান্ডিংয়ের ভাইস প্রেসিডেন্ট জু জিয়ানফেং এবং অন্যান্য অতিথিরা।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x