বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

আকাশ ডিজিটাল টিভি, গ্রামীনফোন এবং শাওমির মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

নিউজটি শেয়ার করুন

জিপিস্টার গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতাকে এক নতুন মাত্রা প্রদানের লক্ষ্যে গ্রামীণফোন এবং শাওমি ব্র্যান্ডের অথোরাইজড ডিস্ট্রিবিউটর – আমায় ইন্ডাস্ট্রিজ এর সঙ্গে কাজ করবে বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান আকাশ ডিজিটাল টিভি।

সম্প্রতি রাজধানীতে জিপি হাউসে আকাশ ডিজিটাল টিভির হেড অফ সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন এম. এ হানিফ, গ্রামীণফোনের কমার্শিয়াল প্রিমিয়াম সেগমেন্টের হেড অফ অ্যাকুইজিশন এবং মনিটাইজেশন মোঃ রিয়াজ আল ফারুক ভূঁইয়া এবং আমায়া ইন্ডাস্ট্রিজ-এর ন্যাশনাল সেলস ম্যানেজার মোঃ জাহিদুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির অংশ হিসেবে জিপিস্টার গ্রাহকরা শাওমি টিভি কিনলে বিনামূল্যে আকাশ ডিজিটাল টিভি সংযোগ এবং গ্রামীণফোন ফ্রি প্লে আক্সেস সাবস্ক্রিপশন পাবেন, যাতে থাকছে হৈচৈ, চরকি এবং বায়োস্কোপ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আকাশ ডিজিটাল টিভির, বিজনেস ডেভেলপমেন্টের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ মেজবাহ উদ্দিন, ডেপুটি ম্যানেজার ইমতিয়াজ হোসেন, গ্রামীণফোন লিমিটেডের পক্ষে লাইফস্টাইল বান্ডলিং লিড মোঃ ফজলে রাব্বি এবং, আমায়া ইন্ডাস্ট্রিজ এর পক্ষে মার্কেটিং ও পার্টনারশিপ লিড তানভীর উজ জামান এবং শাওমি টেকনোলজিস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের এআইওটি ও পার্টনারশিপ লিড এমএন নাহিদ এর পাশাপাশি অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x