মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার লোগো উন্মোচন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্দ্যোগে বিভিন্ন কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের জন্য আয়োজিত “আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস” কুইজ প্রতিযোগিতার লোগো উন্মোচন করা হয়েছে । আজ বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান এ লোগো উন্মোচন করেন ।

এসময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ,টি,এম,কাদের নেওয়াজ,রেজিস্ট্রার মোঃ ফাইজুল্লাহ কৌশিক সহ বিভিন্ন বিভাগের চেয়ারপার্সন ,শিক্ষক-শিক্ষিকা,শিক্ষার্থী ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান অনুষ্ঠানের উদ্বোধন করে আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার সফলতা কামনা করেন এবং অংশগ্রহণকারী কলেজের দলগুলোর প্রতি শুভকামনা জানান ।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির হেড অব পাবলিক রিলেশন্স রাইসুল হক চৌধুরী জানান,আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত এ কুইজ প্রতিযোগিতায় কলেজ পর্যায়ের একাদশ ও দ্বাদশ শ্রেণীর তিনজন শিক্ষার্থীর সমন্বয়ে দল গঠন করে অংশগ্রহণ করতে পারবেন আগ্রহীরা।পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল ৫০,০০০/-,রানার্স আপ দল যথাক্রমে ৩০,০০০/- ও ১৫,০০০/- এবং টুর্নামেন্ট সেরা জিনিয়াস পাবেন ১০,০০০/- টাকা । এ প্রতিযোগিতার বিভিন্ন পর্বে সাবেক ও বর্তমান ক্রিকেটার,সোশ্যাল ইনফ্লুয়েন্সার এবং বিভিন্ন অঙ্গনের তারকারা উপস্থিত থাকবেন ।আইএসইউ এর ফেইসবুক পেইজেও লাইভ স্ট্রিমিং হবে সবগুলো পর্ব ।

রেজিস্ট্রেশনের জন্য এখনই ভিজিট করুন www.isu.ac.bd অথবা ডায়াল করুন ০১৩১৩ ০৩৭ ১৩৫ ,০১৩১৩ ৪০০ ৬০০ নম্বরে । আজ থেকে শুরু হয়ে রেজিস্ট্রেশন চলবে ০৭ অক্টোবর,২০২৩ পর্যন্ত।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x