শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

বিপ্রপার্টি’র গ্রাহকদের জন্য ডুলুক্স পেইন্টের এর সাথে চুক্তি সাক্ষর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট সেবাদানকারী প্রতিষ্ঠান বিপ্রপার্টি  তাঁদের ও ডুলুক্স পেইন্ট সাথে সম্প্রতি এক চুক্তি সাক্ষর করেন। এর চুক্তির ফলে বিপ্রপার্টি গ্রাহকরা ডুলুক্স পেইন্ট কেনার ক্ষেত্রে বিশেষ রেট বা ডিস্ককান্ট উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিপ্রপার্টির প্রতিনিধিত্ব করেন খান তানজিল আহমেদ, জেনারেল ম্যানেজার অব প্রোডাক্ট অ্যান্ড গ্রোথ, মার্কেটিং, নাহিদ আহমেদ মিয়াজ, ডিরেক্টর অব বিজনেস প্রসেসিং, মনির আহমেদ খান, ডিরেক্টর অব কাস্টমার রিলেশন এবং জনাব আব্দুর রাকিব, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ।

ডুলাক্স পেইন্টের প্রতিনিধিত্ব করেন জনাব সৈয়দ সালাহউদ্দিন আবু নাসের, বিজনেস ডিরেক্টর, জনাব মোহাম্মদ ওমর হায়াত খান, ন্যাশনাল ম্যানেজার অফ মার্কেট ডেভেলপমেন্ট, জনাব মুহাম্মদ কামাল হোসেন, ম্যানেজার, জনাব মোঃ আশরাফুর রহমান, সহকারী ব্র্যান্ড ম্যানেজার, এবং জনাব মো. আবু ফাত্তা মোঃ মনিরুজ্জামান, ক্রেডিট রিকভারি অফিসার ।

“আমরা পেইন্ট শিল্পে আন্তর্জাতিকভাবে স্বীকৃত ব্র্যান্ড ডুলাক্স এর সাথে এই চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। বিপ্রপার্টিতে আমরা সবসময় গ্রাহকদের কথা মাথায় রেখে ভালো কিছু দেয়ার চেষ্টা করে থাকি। এই চুক্তি ফলে আমাদের ক্লায়েন্টরা সর্বোচ্চমানের পেইন্টের পণ্যগুলিতে বিশেষ  হারে ছাড় পাবেন, যা তাঁদের বাসা-বাড়ির সিদ্ধান্তগুলিকে আরও সহজ করে দিবে,” বলেন খান তানজিল আহমেদ, জেনারেল ম্যানেজার, প্রোডাক্ট অ্যান্ড গ্রোথ, মার্কেটিং, বিপ্রপার্টির

ডুলাক্স পেইন্টের বিজনেস ডিরেক্টর সৈয়দ সালাহউদ্দিন আবু নাসের, চুক্তির বিষয়ে বলেন, “আমরা বিপ্রপার্টির গ্রাহকদের জন্য বিশেষ হারে ছাড় দিতে পেরে আনন্দিত । আমরা মনে করি, আমাদের এই আন্তর্জাতিক মানের  পেইন্ট সলিউশন শুধু গ্রাহকরা উপকৃত হবে না বরং তাঁদের বাড়িগুলো এক বিশেষ বৈশিষ্ট্যে ধারন করবে ।”

এই বিশেষ সুবিধা নিতে, বিপ্রপার্টি ক্লায়েন্টরা বিপ্রপার্টি কাস্টমার কেয়ার নম্বরে কল করতে পারেন, যেখানে তারা ডুলাক্স পেইন্টে এই ডিসকাউন্ট সুবিধা কীভাবে নিতে পারবেন সে সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x