শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

বাসা বদলের সহজ ও সাশ্রয়ী সমাধান নিয়ে এলো বিপ্রপার্টি ও লালামুভ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

রিয়েল এস্টেট সেবাদানকারী প্ল্যাটফর্ম বিপ্রপার্টি লিমিটেডের সঙ্গে লজিস্টিকস পার্টনার হিসেবে যুক্ত হলো লালামুভ বাংলাদেশ। গ্রাহকদের বাসাবাড়ি পরিবর্তনকে আরও সহজ করে তুলতে সম্প্রতি এই প্রতিষ্ঠান দু’টি চুক্তিসাক্ষর করে।  এ সময় উপস্থিত ছিলেন, লালামুভ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জুবায়ের ইবনে জহির, মার্কেটিং ম্যানেজার আবরার আহসান চৌধুরী ও ফাইন্যান্স ম্যানেজার সালমান কুদরত। বিপ্রপার্টি লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন খান তানজীল আহমেদ, মহাব্যবস্থাপক , মার্কেটিং, বিজনেস ইন্টেলিজেন্স এবং টেকনোলোজি, এ এইচ এম জামিউল হক তুহিন, ডিরেক্টর, অপারেশনস, মোঃ আব্দুর রকিব, ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট ও তেহজীব ফরিদ, সহকারী ব্যবস্থাপক, এভি।

লালামুভ বাংলাদেশ মূলত একটি অ্যাপ ভিত্তিক ২৪/৭ অন-ডিমান্ড ডেলিভারি সার্ভিস প্ল্যাটফর্ম যেখানে গ্রাহক নিত্যদিনের ডেলিভারি চাহিদা নিশ্চিত করতে তার প্রয়োজন অনুযায়ী সেবাটি নিতে পারেন। ২০১৩ সালে হংকং থেকে যাত্রা শুরু করে অন-ডিমান্ড ডেলিভারি সার্ভিস  প্রতিষ্ঠান লালামুভ। বিশ্বজুড়ে ১১টি দেশে ৩০টির বেশি শহরে ডেলিভারি সার্ভিস দিয়ে লালামুভ বাংলাদেশে তাদের যাত্রা শুরু করে ২০২২ সালের আগস্টে। মাত্র এক বছরের ব্যবধানে লালামুভ বাংলাদেশ রাজধানী ঢাকা জুড়ে প্রায় ২০,০০০+ ব্যবহারকারীকে নিয়মিত ডেলিভারি সেবা দিয়ে আসছে।

লালামুভ অ্যাপ ব্যবহার করে পণ্যের ধরণ, আকার ও ওজন বিবেচনায় গ্রাহক তার পছন্দসই বাহনের মাধ্যমে পণ্যটি ডেলিভারি করতে পারেন। অধিকাংশ সময় পণ্য পরিবহন কিংবা বাসাবাড়ি পরিবর্তনের কাজে গ্রাহকদের প্রথম পছন্দ থাকে ১ টন পিক-আপ ট্রাক এবং ১ টন কাভার্ড ভ্যান।

অন্যদিকে বিপ্রপার্টি বাংলাদেশের সর্ববৃহৎ রিয়েল এস্টেট সেবাদানকারী প্ল্যাটফর্ম। ভাড়া এবং বিক্রয়ের জন্য সহজেই একজন গ্রাহক পছন্দের প্রপার্টি খুঁজে নিতে পারবেন বিপ্রপার্টি থেকে।

প্রতিষ্ঠান দু’টির মধ্যে সাক্ষরকৃত চুক্তির ফলশ্রুতিতে, বিপ্রপার্টি লিমিটেডের মাধ্যমে যারা বাসা বদল করবেন, তারা ৫০% ছাড়ে লালামুভের হোম শিফটিং প্যাকেজগুলো ব্যবহার করতে পারবেন। এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির মার্কেটিং ম্যানেজার আবরার আহসান চৌধুরী বলেন, “লালামুভে আমাদের হোম শিফটিং প্যাকেজগুলো খুবই আকর্ষণীয় একটি মূল্য মাথায় রেখে প্রস্তুত করা হয়েছে। মাত্র ১৯৯৯ টাকা থেকে শুরু হয় আমাদের প্যাকেজগুলো। বিপ্রপার্টির মাধ্যমে যারা বাসা বদল করবেন, তারা এই মূল্যের ওপর আরও ৫০% ছাড় পাবেন যা আমি মনে করি গ্রাহকদের জন্য খুবই চমৎকার একটি অফার।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x