রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

যুক্তরাজ্যের বাজারে বাংলাদেশি পণ্য পৌঁছে দেবে ‘স্বপ্ন’ ও ‘উদ্দীপন’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

স্বপ্নের আউটলেট পরিদর্শনে ব্রিটিশ শ্যাডো মিনিস্টার স্যাম ট্যারি, স্বপ্নের এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির, উদ্দীপনের বোর্ড মেম্বার নাজির আলম ও বাংলাদেশে গণতান্ত্রিক কঙ্গো প্রজাতন্ত্রের (ডিআরসি) অনারারি কনসাল জিয়াউদ্দিন আদিল ছবি: সংগৃহীত

যুক্তরাজ্যের খুচরা বাজারে বাংলাদেশি পণ্য পৌঁছে দিতে উদ্যোগ নিয়েছে দেশের বৃহত্তম সুপারশপ ‘স্বপ্ন’ এবং ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভস ফর প্রোগ্রামড অ্যাকশনস (উদ্দীপন)। আন্তর্জাতিক বাজারে দেশীয় পণ্যের চাহিদা ও সুনাম বৃদ্ধিতে এই পদক্ষেপ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ উপলক্ষ্যে উদ্দীপনের আমন্ত্রণে সম্প্রতি ঢাকার গুলশান-১ এ স্বপ্নের আউটলেট পরিদর্শন করেছেন ব্রিটিশ পার্লামেন্টের এমপি ও পরিবহন বিভাগের (ট্রান্সপোর্ট) শ্যাডো মিনিস্টার স্যাম ট্যারি। এ সময় আরো উপস্থিত ছিলেন- স্বপ্নের এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির, উদ্দীপনের বোর্ড মেম্বার নাজির আলম, বাংলাদেশে গণতান্ত্রিক কঙ্গো প্রজাতন্ত্রের (ডিআরসি) অনারারি কনসাল জিয়াউদ্দিন আদিলসহ ব্রিটিশ পার্লামেন্টের অন্যান্য কর্মকর্তারা।

স্বপ্ন ও উদ্দীপনের এই উদ্যোগের ফলে যুক্তরাজ্যের ক্রেতারা সহজেই সেখানের খুচরা বাজারে বাংলাদেশি কৃষি ও অন্যান্য প্রক্রিয়াজাত পণ্যের অভিজ্ঞতা লাভ করতে পারবেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x