মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

নতুন প্যাকেজ আনল বাংলালিংক, কল রেট ৬৫ পয়সা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

নতুন  পোস্টপেইড প্যাকেজ আনল দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক।  ‘সিলেক্ট’ নামের এই প্যাকেজটির প্রতি মিনিটে কল রেট ৬৫ পয়সা। ঝামেলামুক্তভাবে পোস্টপেইড গ্রাহকদেরকে মোবাইল সংযোগ ব্যবহারের সুবিধা দেবে এটি।  নিরবচ্ছিন্ন সংযোগের পাশাপাশি উন্নত ডিজিটাল জীবনযাপনের অভিজ্ঞতা ও বিভিন্ন  গ্রাহকবান্ধব সুবিধা থাকছে এই প্যাকেজে।

আকর্ষণীয় এই প্যাকেজ ব্যবহারকারীদের দিবে বিভিন্ন ডিজিটাল সেবা ও  বিশেষ লয়ালিটি সুবিধা দেয়ার পাশাপাশি বারবার টপ-আপ করার ঝামেলা এড়াতে গ্রাহকরা ‘সিলেক্ট’ পোস্টপেইড প্যাকেজে মাসিক বিল পরিশোধের সুবিধা উপভোগ করতে পারবেন।

‘সিলেক্ট’ পোস্টপেইড প্যাকেজ গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সহজ করে তুলবে। এর মাধ্যমে  গ্রাহকরা তাদের পছন্দ ও ব্যবহারের  উপর ভিত্তি করে  তিনটি বান্ডেল ও একটি নন-বান্ডেল অপশন বেছে নেওয়ার সুযোগ পাবে। এর ফলে  বাংলালিংক গ্রাহকরা তাদের চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।  হইচই ও টফি- এর সাথে বান্ডেল অফারের পাশাপাশি অরেঞ্জ ক্লাবের মাধ্যমে তারা বিভিন্ন ধরণের সুবিধা উপভোগ করতে পারবেন।    

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, গ্রাহক কেন্দ্রিক ডিজিটাল অপারেটর হিসেবে বিভিন্ন ধরণের সুবিধা চালু করার মাধ্যমে আমরা প্রতিনিয়ত গ্রাহকদের পছন্দের ব্যাপ্তি বাড়াতে চেষ্টা করি। টেলকো অফারের পাশাপাশি ডিজিটাল বিনোদন ও লাইফ-স্টাইল সুবিধার মাধ্যমে ডিজিটাল সেবার মানকে একটি নতুন উচ্চতায় নিয়ে যাবে বাংলালিংক-এর সিলেক্ট পোস্টপেইড প্যাকেজ। গ্রাহকদের চাহিদাগুলিকে অগ্রাধিকার দেওয়ার মাধ্যমে একটি গ্রাহকবান্ধব কোম্পানি হিসাবে আমরা আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করে তুলছি। আমরা আশাবাদী  যে, সিলেক্ট পোস্টপেইড-এর সুবিধাগুলি গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x