সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

১০ শতাংশ ছাড়ে ইউএস বাংলার টিকিট পাবেন বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

নিউজটি শেয়ার করুন

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক  ইউএস বাংলা এয়ারলাইন্সের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা ইউএস বাংলা এয়ারলাইন্সে পাবেন বিশেষ মূল্যছাড়। বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা এখন ইউএস বাংলা এয়ারলাইন্সের অভ্যন্তরীণ ভ্রমণে মূল ভাড়ার ওপর ১০ শতাংশ ছাড় পাবেন।

এছাড়াও গ্রাহকরা দেশের প্রথম টেলকো সুপার অ্যাপ মাইবিএল  ব্যবহার করে অথবা “BLUSBA” টাইপ করে ৫৬৭৮ নম্বরে এসএমএস পাঠিয়ে এই আকর্ষণীয় অফারটি উপভোগ করতে পারবেন।

‘অরেঞ্জ ক্লাব’ বাংলালিংকের একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে বাংলালিংকের বিশেষ গ্রাহকদেরকে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর বিভিন্ন আকর্ষণীয় সুবিধা প্রদান করা হয়।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজম্যান্ট ডিরেক্টর রফিক আহমেদ ও ইউএস বাংলা এয়ারলাইন্সের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মো. শফিকুল ইসলাম সম্প্রতিলালিংক কর্পোরেট হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “গ্রাহকদের চাহিদাই আমাদের কাছে সবচেয়ে গুরত্বপূর্ণ। আমরা ক্রমাগত তাদের ডিজিটাল জীবনযাত্রার মান বাড়ানোর চেষ্টা করে যাচ্ছি। ইউএস বাংলা এয়ারলাইন্স-এর সাথে আমাদের এই চুক্তির লক্ষ্য হল, অরেঞ্জ ক্লাব গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান করা। এর মাধ্যমে গ্রাহকদের অবকাশ যাপনকে আরও আনন্দদায়ক হয়ে উঠবে ও সকল ক্ষেত্রে সর্বোচ্চ সেবা নিশ্চিত হবে।”

ইউএস বাংলা এয়ারলাইন্সের হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং মো. শফিকুল ইসলাম বলেন, “আমরা বাংলালিংক-এর সাথে এই চুক্তি করতে পেরে আনন্দিত। এর মাধ্যমে অরেঞ্জ ক্লাবের সদস্যদের ইউএস বাংলা এয়ারলাইন্স-এর অভ্যন্তরীণ ভ্রমণের টিকিটে আকর্ষণীয় ছাড় পাবেন। আমরা বিশ্বাস করি যে, এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ইউএস বাংলা এয়ারলাইন্স-এর এই বিশেষ মূল্যছাড় উপভোগ করে উপকৃত হবেন।”

এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইউএস বাংলা এয়ারলাইন্স-এর জোন ইনচার্জ, গুলশান কুদরত ই খুদা, ইউএস বাংলা এয়ারলাইন্স-এর সেলস অ্যান্ড মার্কেটিং কো-অর্ডিনেটর নুর সামিন ইয়াসার শৈপাল, বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জাইন জামান ও বাংলালিংক-এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x