শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ও গুলশান কমার্স কলেজের মধ্যে সমঝোতা স্মারক সই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

নিউজটি শেয়ার করুন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) ও গুলশান কমার্স কলেজের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে । ২৩ মার্চ, ২০২৪ (শনিবার) আইএসইউ ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ ও গুলশান কমার্স কলেজের অধ্যক্ষ এম এ কালাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে গুলশান কমার্স কলেজের শিক্ষার্থীরা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে অনার্স এবং মাস্টার্স কোর্সে পড়াশোনার ক্ষেত্রে বিশেষ ওয়েভার ও স্কলারশীপ সুবিধা পাবেন ।

গুলশান কমার্স কলেজ হলরুমে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. মোহাম্মদ কামরুজ্জামান, সহকারী অধ্যাপক ও প্রক্টর নাসের ইকবাল, আইএসইউ রেজিস্ট্রার মো: ফাইজুল্লাহ কৌশিক, ডিরেক্টর এডমিশন গিয়াস উদ্দিনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা এবং গুলশান কমার্স কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আইএসইউতে জানুয়ারী-জুন এবং জুলাই-ডিসেম্বর বছরে দুটি সেমিস্টারের মাধ্যমে শিক্ষা কার্যক্রম পরিচালিত হয়। বিশ্ববিদ্যালয়ে তিনটি অনুষদের অধীনে মোট ৪টি বিভাগ চালু রয়েছে। এরমধ্যে ব্যবসায় প্রশাসন অনুষদের অধীনে ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ও মাস্টার্স অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ)। ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের অধীনে রয়েছে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ। আর ফ্যাকাল্টি অব হিউম্যানিটিজ এন্ড সোস্যাল সাইন্সেস এর অধীনে বিএ (অনার্স) ইন ইংলিশ ও এম এ ইন ইংলিশ লিটেরেচার এন্ড কালচারাল স্টাডিজ।

 

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x