রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় দুইদিনে তিনজনের মৃত্যু

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

নিউজটি শেয়ার করুন

কুষ্টিয়া টু রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে কুমারখালী বাটিকামারা শিপলু ফিলিং স্টেশনের সামনে গত দুইদিনে তিনজন নিহত হবার ঘটনা ঘটেছে। শনিবার মোটরসাইকেলের সাথে ভ্যানের সংঘর্ষে দুইজন এবং রোববার একই স্থানে প্রাতঃভ্রমণে বেরিয়ে মাইক্রোবাসের চাপায় অপরএকজন মারা গেছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে মাদারীপুর শিবচরের ফয়জুল খাঁর ছেলে ইনছান (৩০) ও রমজান (৩৫) পিতা অজ্ঞাত কুষ্টিয়া যাওয়ার পথে শিপলু ফিলিং স্টেশনের সামনে থেকে ভ্যানের সাথে সংঘর্ষে রোডের উপর পরে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি পালসার মোটরসাইকেল চালকের মুখের উপর দিয়ে চলে যায় এবং আরোহীর মাথায় হেলমেট না থাকার কারনে তার মাথা রোডের উপর পরে মারাত্মক আহত হয়। পরবর্তীতে দুজনকেই কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭ টার দিকে দুজনেই মারা যায়। অপরদিকে আজ রোববার সকাল ৭ টার দিকে কুমারখালী বাটিকামারা মধ্যেপাড়া গ্রামের কামাল হোসেনের ছেলে ফিরোজ (৩৫) প্রাতঃভ্রমণে বের হলে একই স্থান থেকে দ্রুতগতিতে আসা মাইক্রোবাস পিছন থেকে ধাক্কা দিলে রোডের উপর পরে গিয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মজিবুর রহমান বলেন, শনিবার বিকেলে শিপলু ফিলিং স্টেশনের সামনে পাখি ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত দুজন মারা গেছেন এবং রোববার একই এলাকায় সকালে হাঁটতে বেরিয়ে স্থানীয় একজনকে মাইক্রোবাস চাপা দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায় এবং তিনি ঘটনাস্থলে মারা যান।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x