মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

অ্যাপে খেলা দেখলে মিলবে ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশ ও নিউজিল্যান্ড তাদের ওয়ানডে সিরিজ শুরু করেছে ১৭ ডিসেম্বর ডুনেডিনের ওটাগো ওভাল ইউনিভার্সিটিতে বাংলাদেশ সময় ভোর ৪টায়। এরপর, দ্বিতীয় ওডিআই ম্যাচ নেলসনের স্যাক্সটন ওভালে, ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।  সহজেই খেলা দেখার জন্য দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ। আর     টফিতে খেলা দেখতে বিকাশের মাধ্যমে সাবস্ক্রাইব করলে সকল ক্রিকেটপ্রেমী পাবেন ১০ শতাংশ ক্যাশব্যাক। ক্যাশব্যাকের পরে, সাবস্ক্রিপশনে এক দিনের জন্য আঠারো টাকা ও সাত  দিনের জন্য ৪৫ টাকা খরচ হবে।

তৃতীয় ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে নেপিয়ার-এর ম্যাকলিন পার্কে্, ২৩ ডিসেম্বর। দ্বিতীয় ও তৃতীয় দুইটি ওয়ানডে ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়। টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে ২৭ ডিসেম্বর,  নেপিয়ারে। শেষ দুইটি টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে  ২৯ ও ৩১ ডিসেম্বর মাউন্ট মাউঙ্গানুইয়ের বে ওভালে। সবগুলি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর একটা দশ মিনিটে।

টফি তার ব্যবহারকারীদের উন্নত মানের স্পোর্টস কন্টেন্ট দেখাতে প্রতিশ্রুতিবদ্ধ। সহজে উন্নত মানের খেলা দেখানোর এই প্রচেষ্টা দর্শকদের প্রতি টফির প্রতিশ্রুতির উদাহরণ। এর ফলে সকল ক্রিকেট অনুরাগী সহজেই এই সফরের সকল ম্যাচ সরাসরি উপভোগ করতে পারবেন।

টফির ডেপুটি মার্কেটিং ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী, বলেন, “টফির মাধ্যমে আমরা বাংলাদেশে খেলা সম্প্রচারকে ভিন্ন উচ্চতায় নিয়ে যেতে চাই। আমাদের প্রাথমিক লক্ষ্য হল, দর্শকদের নিজেদের মতোন করে খেলা দেখার সুযোগ প্রদানের মাধ্যমে খেলাধুলাকে আরও উপভোগ্য করা। এই বিশেষ লাইভ স্ট্রিমিং দর্শকদের প্রতি, বিশেষ করে টাইগার ভক্তদের প্রতি আমাদের প্রতিশ্রুতিরই প্রতিফলন। প্রত্যেক ক্রিকেট অনুরাগীর জন্য রিয়েল এক্সপেরিয়েন্স নিশ্চিত করতে পেরে আমরা আনন্দিত। এছাড়াও সকলের কাছে উন্নত মানের বিনোদনের কন্টেন্ট পৌঁছে দিতে আমরা  প্রতিশ্রুতিবদ্ধ।”

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x