শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

ক্রিকেট বিশ্বকাপ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করল টফি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

নিউজটি শেয়ার করুন

দেশের শীর্ষস্থানীয় অনলাইন বিনোদনের প্ল্যাটফর্ম টফি, গত ০১ ফেব্রুয়ারি বাংলালিংক অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ক্যাম্পেইনের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে।

দর্শকদের মাঝে ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে দিতে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ শুরু হওয়ার আগেই টফি এই অনলাইন গেমিং ক্যাম্পেইনের ঘোষণা দেয়। এই ক্যাম্পেইনের অধীনে গত ১২ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত “ক্রিকেট জিনিয়াস কুইজ” ও “ফ্যান্টাসি ক্রিকেট লীগ” নামের দুটি খেলায় প্রতিযোগীরা অংশ নেন।

ক্রিকেট জিনিয়াস কুইজে অংশগ্রহণকারীদের দ্রুততম সময়ে ১০ টি প্রশ্নের উত্তর দিয়ে পয়েন্ট অর্জন করতে হয়েছে। প্রতিদিন ৩ জন সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারীকে বিজয়ী ঘোষণা করে ক্যাম্পেইন শেষে মোট ১০৫ জন বিজয়ী পাওয়া যায়।

ফ্যান্টাসি ক্রিকেট লীগে প্রতিযোগীরা প্রতিদিন খেলোয়াড়দের নিয়ে একটি দল গঠন করে ও এই দলের খেলোয়াড়দের সেদিনের মাঠের পার্ফমেন্সের ভিত্তিতে পয়েন্ট অর্জন করেন। টুর্নামেন্ট শেষে ২০ জন সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারীকে বিজয়ী ঘোষণা করা হয়।

ফ্যান্টাসি ক্রিকেট লীগের প্রথম পুরস্কার জয়ী মোহাম্মদ ফজলে রাব্বি তার উচ্ছ্বাস প্রকাশ করে জানান, “ফ্যান্টাসি গেমিং টুর্নামেন্ট আয়োজন করে আমাদের আকর্ষণীয় সব পুরস্কার লাভের সুযোগ করে দেওয়ার জন্য আমি টফি-কে ধন্যবাদ জানাই। বহির্বিশ্বে যে কোন বড় টুর্নামেন্টে ফ্যান্টাসি গেমিং-এর আয়োজন করা হয়। বাংলাদেশেও এমন আয়োজন নিঃসন্দেহে খুবই আনন্দের।”

দর্শকদের ব্যতিক্রমী বিনোদন-অভিজ্ঞতা প্রদানে এই ডিজিটাল বিনোদনের প্লাটফর্মটির দায়বদ্ধতার প্রতি গুরুত্ব দিয়ে টফি-এর মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “টফিতে দর্শকরাই সবসময় গুরুত্বের কেন্দ্রবিন্দুতে থাকেন। দেশসেরা ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে আমাদের দর্শকদের এমন স্মরণীয় মুহূর্ত উপহার দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।”

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x