বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

নালিতাবাড়ীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারকে বেধড়ক মারধর

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

নিউজটি শেয়ার করুন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত অবস্থায় দেলোয়ার হোসেন নামে এক চিকিৎসককে বেধড়ক মারধর করা হয়েছে।

সোমবার ১৪ সেপ্টেম্বর দিবাগত রাত পৌনে দশটার দিকে শাকিল নামে এক অসুস্থ যুবকের মৃত্যুর ঘটনায় এ মারধরের ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্র ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বাঘবেড় ইউনিয়নের জাঙ্গালিয়াকান্দা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে শাকিল (৩৬) অসুস্থ হয়ে পড়লে তার স্বজনরা হাসপাতালে কর্মরত মেডিক্যাল এসিস্ট্যান্ট আব্দুর রউফকে বাড়ি নিয়ে যান, বাড়ি গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রোগীকে হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে অসুস্থ শাকিলকে হাসপাতালে আনার পথে মারা যায়। এতে মৃত শাকিলের লোকজন ক্ষিপ্ত হয়ে হাসপাতালের জরুরী বিভাগে প্রবেশ করে এবং দায়িত্বরত মেডিকেল এসিস্ট্যান্ট দেলোয়ার হোসেনের উপর চড়া হয়। কিছু বুঝে উঠার আগেই চিকিৎসক দেলোয়ার হোসেনের উপর হামলা করে বেধড়ক মারধর করে।

এ ঘটনার খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে। রাতেই হামলাকারী আসলাম হোসাইন, আমিনুল ইসলাম, আরিফ, রোমান, রায়হান, অনিক, আইয়ূব, আবির, নয়ন মিয়া, আসাদ, জাকির হোসনসহ অজ্ঞাতনামাদের আসামী করে মামলা দায়ের করা হয়। আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানা যায়।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x