শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

মাহবুব-উল আলম হানিফ এমপি সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র মতবিনিময় সভা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৫

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপির সাথে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূর্নীতির বিপক্ষে জিরো টলারেন্স ঘোষনা করে দূর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করার কারনেই এগুলো সামনে আসছে। হানিফ আরো বলেন, এখন যেসব দূর্নীতি দেখা যাচ্ছে সেগুলো দীর্ঘদিন ধরে একটা প্রক্রিয়ার মধ্যে দিয়ে হয়ে আসছে। আওয়ামীলীগ নয়, বিগত বিএনপি জামায়াত সরকার এইসব দূর্নীতিকে লালন পালন করে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল। সেটারই মূল উৎপাটন হচ্ছে এখন।

এসময় কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’ নেতৃবৃন্দরা কুষ্টিয়া সার্বিক অবস্থা মাহবুব-উল-আলম হানিফ এমপির কাছে তুলে ধরেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্মসাধারণ সম্পাদক ও নবগঠিত জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ হাসান বেলাল, কোষাধ্যাক্ষ মিলন উল্লাহ, দপ্তর সম্পাদক ও জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার, সহ-সভাপতি সাবিনা ইয়াসমিন শ্যামলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হোসেন পাপ্পু, যুগ্মসাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ফিরোজ কায়সার, সাংগঠনিক সম্পাদক শাহীন রেজা, কোষাধ্যাক্ষ রিয়াজুল ইসলাম সেতু, তথ্য ও গবেষণা সম্পাদক চাঁদ আলী ,মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌসসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x