বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় কৃষক সমবায় সমিতির মাঝে বিআরডিবি’র চেক বিতরন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

নিউজটি শেয়ার করুন

কুষ্টিয়া সদর উপজেলার বিআরডিবি’র আওতায় হাটশ হরিপুর, ভাদালিয়াপাড়া ও বটতৈল এলাকার সমবায় সমিতির সদস্যদের মাঝে আজ রবিবার দুপুরে চেক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। বিআরডিবি’র চেয়ারম্যান সাইফুদ দৌলা তরুণের সভাপতিত্বে উক্ত ঋণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা।

করোনার এই মহামারীর মধ্যে বিআরডিবি প্রায়ই কৃষকদের মঝে চেক বিতরন করে যাচ্ছেন। কৃষক সমিতির সদস্যরা যেন কৃষি খাতের উৎপাদন থেকে পিছিয়ে না পড়ে সে কথা চিন্তা করে মাননীয় প্রধানমন্ত্রী দেশের প্রতিটা জেলা উপজেলাতে চেক বিতরন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় আজ কুষ্টিয়া সদর উপজেলার উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা নিজ হাতে বটতৈল কৃষক সমবায় সমিতির ৫জনকে ৯০ হাজার টাকার চেক, ভাদালিয়াপাড়ার কৃষক সমবায় সমিতির ৫ জনকে ৮০ হাজার টাকার চেক ও হাটশ হরিপুরের কৃষক সমবায় সমিতির ১৫ জনকে ২লক্ষ২৫ হাজার টাকার চেক বিতরন করেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা চেয়ারম্যান মহোদয়ের কক্ষে স্বল্প পরিসরে কৃষক সমবায় সমিতির ২৫ জনকে ৩ লক্ষ ৯৫ হাজার টাকার চেক বিতরন করেন। চেক বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিআরডিবি’র আরডিও মেহেদী আক্তার, সদর উপজেলা পরিচালক নজরুল ইসলামসহ আরও অনেকে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x