বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে ঠাকুরগাঁওয়ে মন্দির সংস্কার ও দুঃস্থদের মাঝে চেক বিতরণ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

নিউজটি শেয়ার করুন

আসন্ন শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে ঠাকুরগাঁওয়ে মাননীয় প্রধান মন্ত্রীর প্রদত্ত অনুদান এবং মন্দির সংস্কার ও দুঃস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

হিন্দু দর্মীয় কল্যান ট্রাস্ট ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের আয়োজনে ২১ অক্টোবর দুপুরে ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমী অডিটরিয়ামে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্তিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও দিনাজপুর ১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সাধারন সম্পাদক দিপক কুমার রায়, উপজেলা চেয়ারম্যান ও পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের জেলা সভাপতি প্রবীর কুমার রায়, পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী ।

এসময় ঠাকুরগাঁও সদর উপজেলার ৫৯টি মন্ডপে ৩ হাজার টাকা করে, ৩০জন দুঃস্থকে প্রত্যেককে ৩ হাজার টাকা ও ২৬ টি মন্দির সংস্কারের জন্য ১০ হাজার করে মোট ৫ লক্ষ ২৭ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x