বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

দলীয় কার্যালয়ে মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র কান্ডারী সানোয়ার মোল্লা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৬৮

নিউজটি শেয়ার করুন

আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে চেয়ারম্যান পদের দলীয় প্রতীকের জন্য ৩০ তারিখ মঙ্গলবার দুপুর ১২ ঘটিকার সময় কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সফল সভাপতি ও দুঃসময়ের কান্ডারী সানোয়ার হোসেন মোল্লা দলীয় নৌকা প্রতীকের প্রত্যাশী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উজানগ্রাম ইউপির আরো অনেক নেতৃবৃন্দ।
আগামী ৫ জানুয়ারি কুষ্টিয়া সদর উপজেলার ১০ নং উজানগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের মুখে মুখে রব উঠেছে একটিই নাম সেটি হলো উজানগ্রাম ইউপি আওয়ামী লীগের সফল সভাপতি ও দুর্দিনের কান্ডারী আওয়ামী লীগ পরিবারের সন্তান ও তরুণ প্রজন্মের আইকন সানোয়ার হোসেন মোল্লা। তিনি নৌকা প্রতীক বরাদ্দের আশায় দলীয় কেন্দ্রীয় কার্যালয় তার মনোনয়ন ফরম জমা দেন। উক্ত ইউনিয়ন থেকে আরও অনেকেই মনোনয়ন জমা দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তবে সকলের চেয়ে তার জনপ্রিয়তা অনেক ঊর্ধ্বে।
এ বিষয়ে সানোয়ার হোসেন মোল্লা বলেন, ২০১৬ সালে দলীয় প্রতীক না পেয়ে দলের প্রতি সম্মান দেখিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করি নাই। দলীয় সিদ্ধান্ত মতে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে নৌকার হাল ধরে রেখেছি। জীবনটাকে আওয়ামীলীগের আদর্শকে বুকে আঁকড়ে ধরে আছি দীর্ঘদিন ধরে। তিনি আরো বলেন, রাজনৈতিক বর্ণাঢ্য জীবনে এ পর্যন্ত আমার বিরুদ্ধে কোন প্রকার দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ নেই। এজন্যই উজানগ্রাম ইউপিবাসী আমাকে এবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আমি আশাবাদী যে, এবারের নির্বাচনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক বরাদ্দ দিবেন বলে আশা করি। কারণ ইতিপূর্বে দলের সিদ্ধান্তের বাইরে আমি নির্বাচন করি নাই, অন্য একজন দলের ভাইটাল পোস্টে থাকা নেতা দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়ে বিপুল ভোটে পরাজিত হয়েছিল।
তিনি এটাও বলেন, যদি আমাকে নৌকা প্রতীক বরাদ্দ দেন তাহলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করব, না পেলে নির্বাচন করব না। যদি নৌকা নিয়ে জয়ী হতে পারি তাহলে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নেতা হয়ে নয় জনগণের সেবক হিসেবে পাশে থেকে কাজ করে যেতে চাই। অন্যদিকে এলাকা সূত্রে জানা যায়, তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে সেই ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে থেকে ইউপি’র সাধারণ জনগণের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছেন দুর্বাচারা গ্রামের আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী ও আওয়ামীলীগ পরিবারের সন্তান সানোয়ার হোসেন মোল্লা।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x