বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় আলাদা ঘটনায় ২জনের মৃত্যু

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সড়ক দূর্ঘটনায় এরশাদ হুসাইন( ৪০) ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মজিরুদ্দিন প্রধান (৬০) নামে আলাদা ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া- বাংলাবান্ধা বাইপাশ মোড় সদ্দারপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনা একই উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের পশ্চিমবাড়ী এলাকায়  বিদ্যুৎস্পুষ্টের দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া হুলাসু জোত গ্রামের ওহাব আলীর ছেলে এরশাদ হুসাইন ও দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের খোজাবাড়ী এলাকার মৃত এনামুল হক প্রধানের ছেলে মজিরুদ্দিন প্রধান।
পুলিশ ও স্থানিয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে সিপাইপাড়া থেকে তেঁতুলিয়া যাওয়ার পথে তেঁতুলিয়া বাইপাশ মোড় সদ্দারপাড়া এলাকায় এরশাদ পৌছালে পঞ্চগড় থেকে বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় এরশাদ। এদিকে ঘটনার পর পরেই ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এদিকে, বাংলাবান্ধা এলাকার পশ্চিমবাড়ী এলাকায় ছোট রাস্তা দিয়ে যাওয়ার সময় মজিরুদ্দিনের শরিরের উপর বৈদ্যুতিক তার পরে যায়। এতে মজিরুদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান সড়ক দূর্ঘটনা ও বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই- খুদা মিলন বিদ্যুৎস্পৃষ্টে নিহতের বিষয়দুটি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আইনি ব্যবস্থা চলমান চয়েছে।
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x